× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১২ এপ্রিল ২০২১, সোমবার

বাংলাদেশে অনেক ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে: ভারতীয় সহকারী হাইকমিশনার

দেশ বিদেশ

চাঁপাই নবাবগঞ্জ প্রতিনিধি
১৯ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

ভারতীয় সহকারী হাইকমিশনার শ্রী সঞ্জীব কুমার ভাটি বলেছেন- সরকার দেশের সকল ক্ষেত্রে উন্নতি ভালো করছে এবং এটি বাংলাদেশকে একটি উচ্চতর পর্যায়ে নিয়ে গেছে। এমন কিছু প্রতিবেদন রশ্মি করে বাংলাদেশ এই উন্নয়নের ক্ষেত্রে ভারতের সমান হবে। বৃহস্পতিবার দুপুরে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধানে ২ কোটি ৮৮ লাখ টাকা ব্যয়ে শিবগঞ্জ উপজেলার বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত চারতলা একাডেমিক ভবন উদ্বোধন উপলক্ষে বিদ্যালয় মাঠে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সহকারী হাইকমিশনার বলেন, বিগত এক দশকে বাংলাদেশে সামাজিক উন্নয়নসহ অনেক ক্ষেত্রে অভূতপূর্ব অগ্রগতি হয়েছে। এটি বন্ধুপ্রতিম দেশের কাছে ভালো লাগার বিষয়। এর আগে বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের পয়ঃনিষ্কাশন ও বিদ্যুৎ সরবরাহসহ চারতলা নবনির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন করেন সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষাখাতে ব্যাপক উন্নয়ন করছেন। এরই ধারাবাহিকতায় বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত চারতলা একাডেমিক ভবন উদ্বোধন করা হলো।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেনÑ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইকবাল হোছাইন, ওসি ফরিদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শ্রী কুনাল মুখার্জী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলী বেগম, বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি জাহাঙ্গীর আলম। এ সময় স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ, বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এর আগে শিবগঞ্জ সরকারি মডেল স্কুল ও তর্ত্তীপুর মহাশশ্মান-কেন্দ্রীয় মন্দির পরিদর্শন শেষে মুজিব ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করেন ভারতীয় সহকারী হাইকমিশনার শ্রী সঞ্জীব কুমার ভাটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর