× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার
আলাপন

অভিনয়ের অনেক কিছু তার কাছে শিখেছি -মিশা সওদাগর

বিনোদন

এন আই বুলবুল
২১ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

গেল বছরের সেপ্টেম্বরে হঠাৎ করেই আমেরিকায় উড়াল দেন দেশের জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর। সেই সময় শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান ও মিশাকে বিভিন্ন সংগঠন বয়কট করে। চলচ্চিত্র সংশ্লিষ্ট সংগঠনগুলোকে না জানিয়েই আমেরিকায় চলে যান এই অভিনেতা। তবে এবার তিনি দেশে ফিরছেন বলে জানান। মিশা বলেন, মার্চে আমি দেশে ফিরবো। ফিরেই আবার নতুনভাবে কাজ শুরু করবো। এরমধ্যে এখানে আমি করোনার প্রথম ডোজের ভ্যাকসিন নিয়েছি। দেশেও আশা করছি সব কিছু ঠিক হয়ে যাবে।
দীর্ঘ সময় বিরতির পর মিশা কোন কোন ছবির মধ্য দিয়ে ক্যামেরার সামনে দাঁড়াবেন? তিনি বলেন, ‘আগুন’ ও প্রেমের বাঁধন’ শিরোনামের দুটি ছবির সিডিউল দিয়ে রেখেছি। এছাড়া হাতে আরো দুটি নতুন ছবি আছে। দেশে ফিরে এগুলোর কাজ শুরু করবো। বঙ্গবন্ধুর বায়োপিকে নির্বাচিত হয়েছেন। এরমধ্যে অনেকে শুটিংয়ে অংশ নিয়েছেন। আপনার শুটিং কখন থেকে? এ প্রসঙ্গে মিশা বলেন, এত বড় একটি প্রজেক্টের সঙ্গে থাকতে পেরে খুব ভালো লাগছে। এটি আমাদের একটি ইতিহাস হয়ে থাকবে। আমি এই ছবির দ্বিতীয় লটের শুটিংয়ে অংশ নেবো। সব কিছু ঠিক আছে এখন পর্যন্ত। এই বায়োপিকে আমার চরিত্রটি আমার ক্যারিয়ারের অন্যতম একটি অধ্যায় যোগ করবে। এদিকে এই অভিনেতা কথা বললেন সদ্য প্রয়াত কিংবদন্তি অভিনেতা এটিএম শামসুজ্জামানকে নিয়েও। এই অভিনেতার সঙ্গে মিশা তার প্রথম ছবিতে কাজ করার সুযোগ পেয়েছিলেন বলে নিজেকে সৌভাগ্যবান মনে করেন। তিনি বলেন, এটিএম ভাইয়ের সঙ্গে আমার প্রথম ছবি ‘চেতনা’ তে কাজ করার সুযোগ পেয়েছিলাম। পরবর্তীতে প্রায় অর্ধ শতাধিক ছবিতে আমি এই শক্তিমান অভিনেতার সঙ্গে কাজ করেছি। তিনি অভিনেতা হিসেবে যেমন শক্তিমান ছিলেন তেমনি মানুষ হিসেবেও ভালো ও সুন্দর মনের ছিলেন। একসঙ্গে কাজ করতে গিয়ে অভিনয়ের অনেক কিছু তার কাছে শিখেছি। দুই পর্দাতেই তিনি নিজের স্বকিয়তা তৈরী করেছেন। এটি আর কোনো অভিনেতার পক্ষে সম্ভব হয়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর