× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

কারিনার বাড়ির সামনে কিসের ভিড়!

বিনোদন

বিনোদন ডেস্ক
২১ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

কারিনা কাপুর খান। বলিউডের জনপ্রিয় নায়িকা। তিনিই নবাবপত্নী। সাইফ আলী খানকে বিয়ে করে তার সুখের সংসার। তাদের প্রথম সন্তান তৈমুরকে নিয়েই সুখে করছেন ঘর। তবে এই সময় কারিনা রয়েছেন খবরে। কারণ দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন তিনি। গর্ভবতী অবস্থাতেই সব কাজ করেছেন তিনি।
গত বৃহস্পতিবার দ্বিতীয় সন্তান জন্মের জন্য হাসপাতালে গিয়েছিলেন তিনি। এমনটাই খবর ছড়িয়ে পড়েছিল চারিদিকে। সেই মতো তার বাড়িতে উপহার আসতেও শুরু করেছে। কিন্তু এখনও মিডিয়াকে জানাননি তার দ্বিতীয় সন্তানের কথা। সত্যিই কি সন্তানের জন্ম দিয়েছেন তিনি? তা এখনও জানা যায়নি। কিন্তু বাড়ির সামনের ভিড় সন্তান জন্মের ইঙ্গিতই দিচ্ছে। যদিও এর পিছন একটা কারণ রয়েছে। তৈমুরের জন্মের পর মিডিয়াকে প্রথম দিন থেকে সব জানিয়েছিলেন তারা। আর তারপর থেকেই পাপারাৎজিরা পিছনে পড়ে যায় ছোট্ট তৈমুরের। তৈমুর কি খাচ্ছে, কি পড়ছে, কি করছে, ন্যানির মাইনে কত সব কিছু নিয়ে একেবারে সুপারহিট দশা হয়। ক্যামেরা দেখলেই বিরক্ত হয়ে পড়ছে ছোট্ট তৈমুর। কিন্তু দ্বিতীয় সন্তানের ক্ষেত্রে এসব কিছু যাতে না হয়, তাই কারিনা আগেই জানিয়েছিলেন দ্বিতীয় সন্তানকে মিডিয়ার সামনে আনবেন না। কথা রেখেছেন তিনি। সন্তানের জন্মের কোনও খবর জানাচ্ছেন না। একেবারে আড়াল করে রেখেছেন সব কিছু। তবে সারাক্ষণ তার বাড়ির সামনে ভিড় জমিয়েছেন অনেক মানুষ। ক্যামেরা তাক করে রেখেছেন সকলে। সামান্য কোনও খবর পেলেই তা ছড়িয়ে দেওয়া হবে। কারিনার বাড়ির সামনে বাদ্য বাজনা নিয়ে পৌঁছল এক দল মানুষ। তারা খুশির বকশিস চায় নবাব পরিবারের কাছ থেকে। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়। তবে এখনও কিছুই জানা যায়নি। তবে জানা যাচ্ছে তার হাসপাতালে ভর্তি হবার খবরটিও নাকি ভুঁয়া ছিল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর