× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

অমিতাভের বাড়ির সামনে পুলিশ মোতায়েন

বিনোদন

বিনোদন ডেস্ক
২১ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

বলিউড অভিনেতা অমিতাভ বচ্চনের বাড়ির সামনে পুলিশ মোতায়েন করা হয়েছে। মুম্বইতে অমিতাভের বাড়ির সামনে পাহারা দিতে শুরু করে পুলিশ।চড়চড়িয়ে বাড়তে শুরু করেছে পেট্রোলের দাম। অথচ ‘হিরোরা’ কোনও কথা বলছেন না। অমিতাভ-অক্ষয় বড় পর্দার হিরো হলেও, মানুষের সুবিধা অসুবিধা নিয়ে কোনও কথা বলেন না। অমিতাভ বচ্চন, অক্ষয় কুমারের বিরুদ্ধে এভাবেই সুর চড়ান মহারাষ্ট্রের কংগ্রেস নেতা নানা পাটোলে। তিনি বলেন, সাধারণ মানুষের ইস্যু নিয়ে কথা বলছেন না অক্ষয় কুমার, অমিতাভ বচ্চনরা। মহারাষ্ট্রের কংগ্রেস নেতার ওই মন্তব্যের পরই বিগ বি-র বাড়ির সামনে পুলিশ মোতায়েন করা হয়। যে খবর প্রকাশ্যে উঠে আসতেই শোরগোল শুরু হয়ে যায়।
মহারাষ্ট্রের কংগ্রেস নেতা নানা পাটোলে আরও বলেন, বিগ বি, আক্কিরা সাধারণ মানুষের ইস্যু নিয়ে কথা বলতে যখন ব্যর্থ, তখন তাদের সিনেমা যেখানে মুক্তি পাবে, সেখানে গিয়ে কালো পতাকা দেখানো হবে। কংগ্রেস নেতার ওই মন্তব্যের পর থেকেই জল্পনা শুরু হয়। যদিও অমিতাভ বচ্চন কিংবা অক্ষয় কুমারের তরফে এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করা হয়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mohammad Sirajullah,
২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার, ৪:০৫

This is their own choice. No body can ask for ir.

Alauddin Sk
২২ ফেব্রুয়ারি ২০২১, সোমবার, ১১:৩৩

Right.

অন্যান্য খবর