× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সাফার অনীহা

বিনোদন

স্টাফ রিপোর্টার
২২ ফেব্রুয়ারি ২০২১, সোমবার

খণ্ড নাটকের কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন সাফা কবির। এরমধ্যে চলতি মাসে একটি ওয়েব সিরিজেও অভিনয় করবেন তিনি। জানালেন, কাজটি বেশ আয়োজন করেই হতে যাচ্ছে। প্রস্তুতি নিয়েছেন। এখন শুধু শুটিংয়ে অংশ নেবেন। বললেন, খুবই ভালো গল্প নিয়ে ওয়েব সিরিজটি নির্মিত হচ্ছে। গল্প শোনার পরই পছন্দ হয়ে যায়। খুবই আনন্দিত এমন একটি কাজের সঙ্গে যুক্ত হতে পেরে।
ওয়েব সিরিজটির ব্যাপারে বিস্তারিত জানতে চাইলে সাফা জানালেন, এখনই বিস্তারিত বলতে পারবেন না। শুধু এই সিরিজই না আরো কিছু বিশেষ কাজ সামনে রয়েছে তার। ধাপে ধাপে সেগুলোর শুটিং করবেন। সেগুলো চমক হিসেবে রাখতে চান। এদিকে এই ভালোবাসা দিবসে সাফা কবিরের বেশ কয়েকটি নাটকেই প্রচারিত হয়েছে। এরমধ্যে ‘নাবিক’, ‘বিফলে মূল্য ফেরত’, ‘দুর্ঘটনায় কবলিত স্বামী’, ‘বিকেল বেলার ছাদ’, ‘লাভার্স ফুড ম্যান’ দর্শকদের মন কেড়েছে। এই নাটকগুলো থেকে ভালোই সাড়া পেয়েছেন বলে জানিয়েছেন চলতি সময়ের জনপ্রিয় এই অভিনেত্রী। তিনি বলেন, দর্শকদের জন্যই কাজ করা। দর্শকরা যখন কোনো কাজের প্রশংসা করেন তখন ভালোই লাগে। ভালো ভালো কাজ করার জন্য অনুপ্রেরণা পাই। এই কাজগুলো গতানুগতিক ধারার বাইরে থাকায় দর্শকরা পছন্দ করেছে বলে মনে হচ্ছে। সাফা শুধুমাত্র খণ্ড নাটক নিয়ে ব্যস্ত। ধারাবাহিকে যেন একেবারেই অনীহা। এ ব্যাপারে এই অভিনেত্রী জানান, ধারাবাহিকে গল্পের ধারাবাহিকতা থাকে না আর যে ধরনের গল্প বা বাজেট দেয়া হয় তাতে কাজ করে তৃপ্তি পান না। এ কারণে সামনেও ধারাবাহিকে কাজের ইচ্ছে নেই।  প্রশংসার পাশাপাশি দর্শকদের সমালোচনার মুখেও পড়তে হয় সাফাকে। তবে সমালোচনাকে ইতিবাচকভাবে নেন। তিনি বলেন, সামালোচনা না হলে ভালো কাজ করা যায় না। কেউ খারাপটা ধরিয়ে দিলে ভালো করার ইচ্ছা মনের মধ্যে জাগবে।   

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
safa
২২ ফেব্রুয়ারি ২০২১, সোমবার, ২:৫৩

fort girl

অন্যান্য খবর