× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৭ এপ্রিল ২০২১, শনিবার
আলাপন

এই অনুভূতি বলে বোঝানো যাবে না -অধরা খান

বিনোদন

ফয়সাল রাব্বিকীন
২৩ ফেব্রুয়ারি ২০২১, মঙ্গলবার

১৯শে ফেব্রুয়ারি সারাদেশে মুক্তি পেয়েছে চলতি প্রজন্মের চিত্রনায়িকা অধরা খান অভিনীত ছবি ‘পাগলের মতো ভালোবাসি’। শাহীন সুমন পরিচালিত এ ছবিতে অধরার নায়ক আসিফ নূর। এ ছবিটি ছিলো এ নায়িকার প্রথম ছবি, যার কাজ হয়েছিলো ২০১৬ সালে। তবে বিভিন্ন কারণে মুক্তি পেতে কয়েক বছর লেগে গেলো। এর আগেই মুক্তি পেয়েছে অধরা অভিনীত  ‘নায়ক’ ও ‘মাতাল’ শিরোনামের দুটি ছবি। চার বছর অপেক্ষার পর ছবিটি মুক্তি পেলো। কেমন লাগছে? অধরা খান বলেন, এই অনুভূতি বলে বোঝানো যাবে না। আসলে এটিই আমার প্রথম ছবি ছিলো।
কিন্তু মুক্তি পেতে সময় লাগলো। তাছাড়া এটি সম্পূর্ণ বানিজ্যিক একটি ছবি। গল্প, নির্মান, গান, অ্যাকশন-সব কিছু রয়েছে এই ছবিতে। এক কথায় বাংলা ছবির দর্শকরা বেশ উপভোগ করবেন ছবিটি। ছবিতো মুক্তি পেলো, সাড়া কেমন মিলছে? উত্তরে এ নায়িকা বলেন, করোনা পরিস্থিতির পর এ বছর ছবি মুক্তি পাচ্ছে। সেই মুক্তির মিছিলে এ ছবিটি আছে, এটা আমার জন্য ভালো লাগার ব্যাপার। তাছাড়া ছবিটি মুক্তির প্রথম দিন থেকেই দর্শকদের ভালো সাড়া মিলছে। অনেকেই আমাকে ফোনে, এসএমএস ও মেসেঞ্জারে শুভেচ্ছা জানাচ্ছেন। প্রথম এ ছবির জন্যই ক্যামেরার সামনে দাড়িয়েছিলাম। হয়তো অনেক ভুল ভ্রান্তি থাকতে পারে। সেগুলো ক্ষমাসুন্দর দৃষ্টিতে দর্শক দেখবেন সেটাই চাওয়া। চলচ্চিত্র নিয়ে পরিকল্পনা কি? অধরা বলেন, নিজেকে একজন ভালো অভিনেত্রী হিসেবে প্রমাণ করতে চাই। সেজন্য দরকার ভালো গল্প ও চরিত্র। তার জন্যই অপেক্ষা করি। মনের মতো হলেই কেবল কাজ করছি এখন। নতুন ছবির কি অবস্থা? উত্তরে এ নায়িকা বলেন, সৈকত নাসিরের ‘বর্ডার’ এর কাজ শেষ করেছি। তাছাড়া অপূর্ব রানা পরিচালিত ‘গিভ এন্ড টেক’ এর শুটিং হয়েছে। দ্বিতীয় লট সামনে শুরু হবে। আরো কয়েকটি ছবি নিয়ে কথাবার্তা চলছে। ব্যাটে বলে মিললে হয়তো করবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর