× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৭ এপ্রিল ২০২১, শনিবার

দেখতে নেকড়েমানব!

বিনোদন

বিনোদন ডেস্ক
২৩ ফেব্রুয়ারি ২০২১, মঙ্গলবার

‘ভ্যাম্পায়ার’, ‘ওয়ারউলফ’র মতো শব্দ গুলির সঙ্গে হলিউড ছবির ভক্তরা খুব বেশি পরিচিত। টোয়ালাইট সাগা কিংবা ভ্যাম্পায়ার ডাইরিজের মতো গল্পে কল্পনার জগতের এইসব হিরো কিংবা ভিলেনদের আমরা দেখেছি। এবার বলিউডের পর্দায় আসছে ওয়ারউলফের গল্প। মুক্তি পেল বরুণ ধাওয়ানের আসন্ন ছবি ‘ভেড়িয়া’র টিজার। ছবিতে বরুণের সহ অভিনেত্রীর ভূমিকায় দেখা যাবে কৃতী শ্যাননকে। পূর্ণিমার রাতে নেকড়ের রূপ ধারণ করে যে মানব সেই নেকড়েমানব বা ওয়ারউলফের চরিত্রে বরুণ।  টিজারে দেখা যাচ্ছে ঘন জঙ্গলের মধ্যে দিয়ে স্লো মোশনে ক্যামেরা মুভ হচ্ছে। এরপরই শেষে পূর্ণ চাঁদের আলোর নীচে মানুষ থেকে পলকের মধ্যে নেকড়েতে পরিণত হয়ে গেল।
টিজার পোস্ট করে বরুণ লেখেন, #ভেড়িয়ার প্রণাম #স্ত্রী জী আর #রুহি জীকে।
১৪ এপ্রিল ২০২২ থেকে সিনেমা হলে দেখা যাবে। দীনেশ বিজনের প্রযোজনায় হরর-কমেডি ফিল্ম এটি। ছবির টিজার অভিনেত্রী কৃতী শ্যাননও সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন। শ্রদ্ধা কাপুররে ‘স্ত্রী’, এরপর জাহ্নবী কাপুর ও রাজকুমার রাওয়ের ‘রুহি’র পর দীনেশ বিজনের প্রযোজনায় আসছে ‘ভেড়িয়া’। ছবির পরিচালনা করছেন অমর কৌশিক। ২০১৯ সালে বালা এবং স্ত্রী-র মতো ব্লকবাস্টার ছবি দর্শকদের উপহার দিয়েছেন তিনি। ২০১৫ সালে রোহিত শেট্টির দিলওয়ালের পর ফের একবার বরুণ-কৃতী জুটি বেঁধেছেন ভেড়িয়াতে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর