× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ মার্চ ২০২১, রবিবার
কলকাতা কথকতা

বৃহস্পতিবার কলকাতায় সভা আসাদউদ্দীন ওআইসির, আমন্ত্রিত নন আব্বাস সিদ্দিকী

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ সপ্তাহ আগে) ফেব্রুয়ারি ২৩, ২০২১, মঙ্গলবার, ১১:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট: ৬:২৭ অপরাহ্ন

দেড়মাস আগে হায়দরাবাদ থেকে দমদম বিমানবন্দরে নিঃশব্দে নেমে সোজা ফুরফুরা শরীফে চলে গিয়েছিলেন মিম প্রধান আসাদউদ্দীন ওয়াইসি। উদ্দেশ্য ছিল আব্বাস সিদ্দিকীর সঙ্গে জোট বেঁধে পশ্চিমবঙ্গের ভোটে লড়াই করা। কিন্তু,  এই দেড় মাসে পানি অনেকদূর গড়িয়েছে। বৃহস্পতিবার মেটিয়াব্রুজের পিঙ্ক স্কোয়ারে  মিম প্রধান আসাদউদ্দীন তার প্রথম জনসভাটি করবেন। কিন্তু এই সভায় আমন্ত্রণ জানান হয়নি আব্বাস সিদ্দিকীর ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টকে। আব্বাস সিদ্দিকীর সঙ্গে ভোটে বাম-কংগ্রেসের জোটের সম্ভাবনা প্রবল হতেই মিম দূরত্ব বাড়িয়েছে আব্বাসের সঙ্গে। এদিকে আব্বাসের ভাই, ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের সভাপতি নৌশাদ সিদ্দিকী জানিয়েছেন যে বাম-কংগ্রেসের সঙ্গে তাদের দক্ষিণবঙ্গে আসন সমঝোতা হয়ে গেছে। উত্তরবঙ্গের কিছু আসন কংগ্রেস ছাড়তে নারাজ হওয়ায় সেখানে এখনও সমঝোতা হয়নি।
তবে শীঘ্রই হয়ে যাবে। ইতিমধ্যে আব্বাস সিদ্দিকী বাম-কংগ্রেসের ব্রিগেড সমাবেশ নিয়ে প্রচার শুরু করে দিয়েছেন। ব্রিগেড সমাবেশে ২৮ ফেব্রুয়ারি জোটে সামিল হওয়ার বিষয়ে বার্তা দিতে পারেন আব্বাস সিদ্দিকী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর