× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

‘দা হানড্রেড’-এ দল পাননি সাকিব-তামিমরা

খেলা

স্পোর্টস ডেস্ক
২৩ ফেব্রুয়ারি ২০২১, মঙ্গলবার

নতুন যুগে প্রবেশের অপেক্ষায় ক্রিকেট। অবশ্য করোনা মহামারি না হলে এতদিন ক্রিকেট বিশ্বের সঙ্গে পরিচয় ঘটে যেত ‘দা হানড্রেড’-এর। গত বছরের জুলাইয়ে মাঠে গড়ানোর কথা ছিল ১০০ বলের ক্রিকেটের। ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) এই আসরটি পথচলা শুরু হচ্ছে আগামী জুলাইয়ে। সোমবার শেষ হয়েছে নিলাম। মঙ্গলবার ৮ দল প্রকাশ করেছে তাদের স্কোয়াড। দা হানড্রেড-এর প্রথম আসরে দল পাননি বাংলাদেশের কেউ।
২১শে জুলাই দা হানড্রেড শুরু হয়ে শেষ হবে ২১শে আগস্ট। এই আসরে খেলার জন্য নাম দিয়েছিলেন সাকিব আল হাসান, তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, তাসকিন আহমেদ, ইমরুল কায়েস, আবু হায়দার রনি ও সাব্বির রহমান।
নিলামে বাংলাদেশের ক্রিকেটারদের নিয়ে আগ্রহ দেখায়নি কোন দল। সাকিব ও তামিম ছিলেন ১ লাখ পাউন্ড মূল্যে ক্যাটাগরিতে। ৪০ হাজার পাউন্ডের ক্যাটাগরিতে ছিলেন লিটন দাস, সাব্বির রহমান ও ইমরুল কায়েস। সৌম্য সরকার, তাসকিন আহমেদ ও আবু হায়দারের দাম নির্ধারণ করা হয়নি। ছেলেদের পাশাপাশি মেয়েদেরও আটটি দল অংশ নেবে ১০০ বলের ক্রিকেটে। প্রতি দলে সুযোগ পেয়েছেন ১৫ জন করে ক্রিকেটার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mohammad Abidur Rahm
২৩ ফেব্রুয়ারি ২০২১, মঙ্গলবার, ৭:৩১

Except Sakic, all are unfit or get chance due to nepotism or old. Sakib spin is not fit here, so he is also out.

অন্যান্য খবর