× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৭ এপ্রিল ২০২১, শনিবার

সাত কলেজের সকল পরীক্ষা স্থগিত

শিক্ষাঙ্গন

নজরুল কলেজ প্রতিনিধি
(১ মাস আগে) ফেব্রুয়ারি ২৩, ২০২১, মঙ্গলবার, ৮:৩২ অপরাহ্ন

ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি সাত কলেজের (ঢাকা কলেজ, ইডেন মহিলা কলেজ, কবি নজরুল সরকারি কলেজ,শহীদ সোহরাওয়ার্দী কলেজ, বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ, সরকারি তিতুমীর কলেজ ও মিরপুর বাঙলা কলেজ) চলমান ও আসন্ন সকল পরীক্ষা স্থগিত করা হয়েছে। এই বিষয়টি নিশ্চিত করেছেন সাত কলেজের প্রধান সমন্বয়কারী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য এ এস এম মাকসুদ কামাল।

আজ মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) ও সরকারি সাত কলেজের প্রধান সমন্বয়কারী অধ্যাপক এ এস এম মাকসুদ কামালের সভাপতিত্বে সাত কলেজের অধ্যক্ষদের সভায় এ সিন্ধান্ত নেওয়া হয়। সভায় সংশ্লিষ্ট অনুষদের ডিন, সাত কলেজের অধ্যক্ষ ও পরীক্ষা সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এছাড়াও সাত কলেজের ফোকাল পয়েন্ট ঢাকা কলেজের অধ্যক্ষ অধ্যাপক আই কে সেলিম উল্লাহ খোন্দকার তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে সাত কলেজের সকল পরীক্ষা স্থগিতের ব্যাপার নিশ্চিত করেন।

উল্লেখ্য, বর্তমানে অধিভুক্ত সাত কলেজ গুলোতে ২০১৯ সালের অনার্স চতুর্থ বর্ষ, ২০১৯ সালের অনার্স তৃতীয় বর্ষ এবং ২০১৭ সালের মাস্টার্স শেষ পর্বের মৌখিক পরীক্ষা চলমান ছিল । এছাড়া পূর্বঘোষিত পরীক্ষার সময়সূচি অনুযায়ী ২৮শে ফেব্রুয়ারী থেকে ডিগ্রি তৃতীয় বর্ষ এবং ১০ই মার্চ থেকে অনার্স ২য় বর্ষ (বিশেষ) পরীক্ষা শুরু হওয়ার কথা ছিল।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর