× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ এপ্রিল ২০২১, রবিবার

অপেক্ষায় ভাবনা

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৪ ফেব্রুয়ারি ২০২১, বুধবার

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবীব ভাবনা। প্রথমবারের মতো বাংলাদেশ টেলিভিশনের একটি ধারাবাহিক নাটকে অভিনয় করতে যাচ্ছেন। ‘এখানে কেউ থাকে না’ শিরোনামের একটি ধারাবাহিকে এ অভিনেত্রীকে দেখা যাবে। এটি পরিচালনা করবেন অনিমেষ আইচ। আসছে ২৬শে ফেব্রুয়ারি থেকে ধারাবাহিকটির শুটিং শুরু হবে বলে জানান ভাবনা। তার ভাষ্য, এর আগে বিটিভির জন্য খণ্ড নাটকে কাজ করেছি। এবারই প্রথম ধারাবাহিকে কাজ করবো। এখন এর প্রস্তুতি নিচ্ছি।
এই নাটকের চরিত্রটি নিয়ে আমি এখন কিছু বলতে চাই না। তবে চরিত্রটি আমার জন্য চ্যালেঞ্জের। নির্মাতার সঙ্গে এ নিয়ে বিভিন্নভাবে আলোচনা করছি। এ ছাড়া অনিমেষ বরাবরই অন্যরকম ভাবে তার নাটকগুলো নির্মাণ করে। এদিকে বাংলাভিশনে প্রচার হচ্ছে ভাবনার ‘হিট’ শিরোনামের একটি ধারাবাহিক নাটক। এরইমধ্যে নাটকটি দর্শকের মধ্যে দারুণ সাড়া ফেলেছে। বিশেষ করে ভাবনার চরিত্রটি দর্শকরা লুফে নিয়েছে। বরাবরই এই গ্ল্যামারকন্যার কাজের সংখ্যা কম। ভালো কাজের দিকে মনোযোগ দিতে গিয়েই সংখ্যার হিসাব নিয়ে ভাবেন না বলে মন্তব্য করেন অভিনেত্রী। এদিকে শেফকিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড ২০২০তে নমিনেশন পেয়েছেন ভাবনা। ‘মুখ আসমান’ ওয়েব সিরিজের নিতু চরিত্রের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনি নমিনেশন পেয়েছেন। ভাবনা বলেন, এত এত ওয়েব সিরিজের মাঝে যে আমাদের ছোট্ট একটি কাজ ‘মুখ আসমান’র নিতু নমিনেশন পেয়েছে, তাতেই আমি খুব খুশি। ছোট পর্দার বাইরে এই অভিনেত্রীর ‘লাল মোরগের ঝুঁটি’ শিরোনামের একটি চলচ্চিত্র মুক্তি পাবে সামনে। ছবিটি পরিচালনা করেন নুরুল আলম আতিক। ভাবনা বলেন, ছবিটির গল্প সত্যিই চমৎকার। আমি নিজেও ছবিটি মুক্তির অপেক্ষায় আছি। আশা করছি দর্শকদের ভালো লাগবে ছবিটি। কথায় কথায় এই অভিনেত্রী স্মৃতিচারণ করলেন সদ্যপ্রয়াত কিংবদন্তি অভিনেতা এটিএম শামসুজ্জামানকে নিয়ে। তার সঙ্গে সর্বশেষ এস এ হক অলিকের ‘জায়গীর মাস্টার’ ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। এ ছাড়া ‘দেহরক্ষী’ শিরোনামের একটি নাটকের মধ্য দিয়ে দু’জনে প্রথম কাজ করেন।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর