× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৭ এপ্রিল ২০২১, শনিবার

নগরকান্দা পৌরসভার নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান বিরোধী প্রার্থীদের

বাংলারজমিন

ফরিদপুর প্রতিনিধি
২৪ ফেব্রুয়ারি ২০২১, বুধবার

ফরিদপুরের নগরকান্দা পৌরসভা নির্বাচনে নানা অনিয়মের অভিযোগে নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করেছে নির্বাচনের প্রতিদ্বন্দ্বিতা করা সকল প্রার্থী। একই সঙ্গে তারা ১৪ই ফেব্রুয়ারি অনুষ্ঠিত পৌরসভাটি নির্বাচনের দিনের অনিয়মগুলো খতিয়ে দেখে ব্যবস্থা নেয়ার দাবি করেছে। জানা গেছে, ১৪ই ফেব্রুয়ারি ফরিদপুরের নগরকান্দা পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের দিনে প্রার্থীদের এজেন্টদের ফলাফল না সরবরাহ করা, রেজাল্ট শিটে এজেন্টদের স্বাক্ষর নেয়া হয় নাই, কোথাও কোথাও ভোট গণনার আগেই কৌশলে এজেন্টদের স্বাক্ষর নেয়া, কোথাও আবার মোট ভোটের চেয়েও বেশি ভোট কাস্ট দেখানো হয়েছে। এসব বিষয় নিয়ে নির্বাচনে অংশ গ্রহণকারী স্বতন্ত্র প্রার্থী মাসুদুর রহমান আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী কামরুজ্জামান মিঠু, আরিফ আহম্মেদ বিপ্লব, মনিরুজ্জামান তুহিন অভিযোগগুলো তুলে ধরে ব্যবস্থা নেয়ার জন্য উপজেলা রিটার্নিং অফিসারের নিকট অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে মাসুদুর রহমান মাসুদ বলেন, নির্বাচনের দিনে অনেক অনিয়ম হয়েছে। আমি তা খতিয়ে দেখে ব্যবস্থা নেয়ার দাবি করছি। অন্য প্রার্থীরা বলেন, বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থার পাশাপাশি পুনঃনির্বাচনের দাবি করেন।
তা না হলে তারা নগরকান্দা পৌরসভায় নানা ধরনের কর্মসূচি দিতে বাধ্য হবেন বলে জানান। এ ব্যাপারে ফরিদপুর জেলা নির্বাচন অফিসার বলেন, আমরা শান্তিপূর্ণভাবে নির্বাচন পরিচালনা করেছি এবং ফলাফল ঘোষণা করেছি। এখন আমাদের করার কিছুই নাই। সংক্ষুব্ধরা আইনের আশ্রয় নিতে পারে।


 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর