× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

আশুলিয়ায় বলাৎকারের অভিযোগে প্রধান শিক্ষক আটক

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে
২৪ ফেব্রুয়ারি ২০২১, বুধবার

সাভারের আশুলিয়ায় এক শিশু শিক্ষার্থী (১১)কে বলাৎকারের অভিযোগে মাদ্রাসার প্রধান শিক্ষক মাসুদুর রহমানকে (৩৪) আটক করেছে পুলিশ। এ ঘটনায় উত্তেজিত এলাকাবাসী মাদ্রাসাটির সামনে অবস্থান করেন। সোমবার দিবাগত রাতে আশুলিয়ার মধ্য চারাবাগ এলাকার মদিনাতুল উলুম হিফজুল কুরআন মডেল মাদ্রাসা থেকে তাকে আটক করা হয়। তিনি ওই মাদ্রাসায় প্রায় দুই বছর ধরে প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করছিলেন। ভুক্তভোগী শিক্ষার্থীর মা বলেন, আমরা পোশাক কারখানায় চাকরি করি। তাই মাদ্রাসার আবাসিকে রেখে ছেলেকে লেখাপড়া করানোর সিদ্ধান্ত নিই। দুই বছর ধরে আমার সন্তান এই মাদ্রাসায় লেখাপড়া করছিল। কিন্তু মাদ্রাসার শিক্ষক এমন হবে কখনও ভাবিনি।
এ ধরনের শিক্ষকের জন্য সন্তানকে কেউ মাদ্রাসায় পড়াবে না। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই। এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল জলিল বলেন, ভুক্তভোগী শিক্ষার্থীর মায়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতে ওই মাদ্রাসা থেকে অভিযুক্ত প্রধান শিক্ষককে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করায় তাকে আদালতে পাঠানো হয়েছে।


 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর