× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৭ এপ্রিল ২০২১, শনিবার

সেনবাগে স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামী আটক

বাংলারজমিন

সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি
২৪ ফেব্রুয়ারি ২০২১, বুধবার

নোয়াখালীর সেনবাগে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে পাষণ্ড স্বামী। মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার কাবিলপুর ইউনিয়নের ছাদেকপুর গ্রামের ওলি বেপারীর বাড়িতে এ ঘটনা ঘটে। পুলিশ তাৎক্ষণিক অভিযুক্ত স্বামী আব্দুর রব বাবুল (৬০)কে আটক করেছে। স্থানীয়রা জানান, অভিযুক্ত স্বামী দীর্ঘ দিন প্রবাসে ছিলেন। তবে কি কারণে স্ত্রীকে জবাই করে হত্যা করেছেন সে বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি। স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে পারিবারিক কলহের জের ধরে কথাকাটাকাটি হয় স্ত্রী তাহমিনা আক্তার মিনা (৫৫) ও স্বামী আব্দুর রব বাবুলের। এক পর্যায়ে বাবুল বসতঘরের বাথরুমে তার স্ত্রীকে ধারালো ছোরা দিয়ে গলা কেটে হত্যা করে। পরে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা তাকে ছোরাসহ আটক করে পুলিশে দেয়।
নিহত মিনা ২ সন্তানের জননী ছিলেন। সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে স্বামী বাবুলকে আটক করেছে। মরদেহ উদ্ধার করে নোয়াখালীর মর্গে পাঠানো হয়েছে।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর