× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

শঙ্খ নদীতে নিখোঁজ সেনা সদস্যের লাশ উদ্ধার

বাংলারজমিন

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি
২৪ ফেব্রুয়ারি ২০২১, বুধবার

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার শঙ্খ নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া সেনা সদস্য মোহাম্মদ আসিফুল (২০)-এর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সেনাবাহিনীর সদস্যরা। মঙ্গলবার দুপুর ১২টার দিকে বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ জেলেপাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। এর আগে সোমবার বিকাল ৫টার দিকে উপজেলার ৬ নং বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ জেলেপাড়া এলাকায় শঙ্খ নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন তিনি। আসিফুলের বাড়ি চট্টগ্রামের হালিশহর এলাকায়। তিনি বিএমএ ক্যাডেট হিসেবে এবারের প্রশিক্ষণে যোগ দিয়েছিলেন। লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শওকত বলেন, শঙ্খ নদীতে একজন সেনা সদস্য নিখোঁজ হয়েছিলেন। আমাদের অপারেশন অফিসার দুলাল মিত্রের নেতৃত্বে ডুবুরি ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কার্যক্রম পরিচালনা করে। পরে সেখানে যোগ দেন নৌবাহিনীর সদস্যরা।
মঙ্গলবার দুপুর ১২টা নাগাদ নিখোঁজ সেনা সদস্যের লাশ উদ্ধার করা হয়েছে।
স্থানীয়রা জানান, সেনাবাহিনীর শীতকালীন মহড়ার অংশ হিসেবে আনোয়ারার শঙ্খ নদীর পাড়ে প্রশিক্ষণ নিতে আসেন সেনাবাহিনীর একটি দল। সোমবার বিকাল ৫টার দিকে দলের কয়েকজন সদস্য তৈলারদ্বীপ জেলেপাড়া এলাকার শঙ্খ নদীতে গোসল করতে নামলে মোহাম্মদ আসিফুল (২০) নামে এক সেনা সদস্য নিখোঁজ হন।
নিখোঁজের পর থেকে স্থানীয় জেলে ও ফায়ার সার্ভিসের ডুবুরিরা উদ্ধার কার্যক্রম পরিচালনা করতে থাকে।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর