× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ এপ্রিল ২০২১, বুধবার

এমএ হাসেম কলেজে বই বিতরণ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী থেকে
২৪ ফেব্রুয়ারি ২০২১, বুধবার

নোয়াখালীতে ‘বাংলাদেশ মুক্তিযুদ্ধ জ্ঞানকোষ’- বইটি বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে বেগমগঞ্জ উপজেলার কাজীরহাট এমএ হাসেম কলেজের হলরুমে এশিয়াটিক সোসাইটির প্রকাশিত বইটি কলেজের প্রধানদের হাতে তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি ও কলেজ গভর্নিং বডির সদস্য মজিবুল হক।
সহকারী অধ্যাপক জসীম উদ্দিন-এর কোরআন তিলাওয়াতের মধ্যদিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোজ্জামেল হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দৈনিক মানবজমিন-এর স্টাফ রিপোর্টার ও দৈনিক নোয়াখালী সময় পত্রিকার সম্পাদক, প্রকাশক নাসির উদ্দিন বাদল, অম্বরনগর ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন দুলু, সাবেক চেয়ারম্যান শাহ্‌জালাল, কুতুবপুর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হিরণ, কাবিলপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছেরাজুল হক, অর্জুনতলা ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব বিএসসি প্রমুখ।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর