× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ এপ্রিল ২০২১, রবিবার

ক্লাস টেন পাশও করেননি অভিষেক!

বিনোদন

বিনোদন ডেস্ক
২৪ ফেব্রুয়ারি ২০২১, বুধবার

একের পর এক ছবি ও ওয়েব সিরিজে রীতিমতো নতুন রূপে সকলকে চমকে দিচ্ছেন অভিষেক বচ্চন। কুকি গুলাটি পরিচালিত ‘দ্য বিগ বুল’ বা অনুরাগ বাসুর ‘লুডো’য়  ভিন্ন চরিত্রে ভিন্ন রূপে অভিষেকের ফিল্মি ক্যারিয়ার গ্রাফ উঠতির দিকে। মুক্তির তালিকাতেও রয়েছে বেশ কয়েকটি ছবি। এবার তিনি হাত দিয়েছেন নতুন ছবির শুটিংয়ে। তুষার জলোটা পরিচালিত ছবি ‘দশবী’র শুটিং শুরু করেছেন অভিনেতা। সামনে এসেছে ছবিতে তার চরিত্রের প্রথম ঝলক। কাঁচা-পাকা দাঁড়ি, চোখে সুরমা পরে গঙ্গারাম চৌধুরী ওরফে অভিষেককে দেখা গিয়েছে। জানা গিয়েছে, ‘দশবী’তে একজন রাজনীতিবিদের চরিত্রে দেখা যাবে তাকে।
ছবিতে দেখা গিয়েছে, একটি মার্কশিটের সামনে দাঁড়িয়ে রয়েছেন অভিষেক। যেখানে প্রতিটি বিষয়ে তার প্রাপ্ত নম্বর অনেক কম। এই ছবির মাধ্যমেই কি অভিনেতা বোঝাতে চাইছেন, তিনি এখনও দশম শ্রেণির গণ্ডিই অতিক্রম করেননি? অভিষেকের পরেই অভিনেত্রী ইয়ামি গৌতম নিজের লুক শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। পুলিশ অফিসার ‘জ্যোতি জয়সওয়ালে’র চরিত্রে দেখা যাবে তাকে। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেত্রী নিমরত কৌরকে। তার চরিত্রের নাম ‘বিমলা দেবী’, যিনি একজন রাজনীতিবিদ। প্রতিটি চরিত্রের লুক ইতিমধ্যেই নজর কেড়েছে নেটিজেনদের। ‘দশবী’ ছাড়াও অভিষেক বচ্চন কিছুদিন আগেই শেষ করেছেন ‘বব বিশ্বাস’ ছবির শুটিং। শাহরুখ খানের রেড চিলিজ এন্টারটেনমেন্ট ছবিটির প্রযোজনার দায়িত্বে। পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ‘দ্য বিগ বুল’। অন্যদিকে, ইয়ামি গৌতমের ‘ভূত পুলিশ’ও রয়েছে মুক্তির অপেক্ষায়। ইতিমধ্যেই সামনে এসেছে ছবির পোস্টার। সাইফ আলী খান, অর্জুন কাপুর ও জ্যাকলিন ফার্নান্ডেজ রয়েছেন ছবির মুখ্য চরিত্রে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর