× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১২ এপ্রিল ২০২১, সোমবার

শেখ হাসিনার নেতৃত্বে বিশ্ব মানচিত্রে বাংলাদেশ স্ব মহিমায় প্রতিষ্ঠিত: বাহাউদ্দীন নাছিম

বাংলারজমিন

মাদারীপুর প্রতিনিধি
২৪ ফেব্রুয়ারি ২০২১, বুধবার

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাছিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বিশ্ব মানচিত্রে বাংলাদেশ আজ স্ব মহিমায় প্রতিষ্ঠিত। বৈশ্বিক করোনা মহামারীতে শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো নিরবচ্ছিন্নভাবে মানুষের সেবায় নিয়োজিত ছিলো। করোনা মহামারীতে স্বেচ্ছাসেবক লীগের কর্মকান্ড সর্বত্র প্রশংসিত হয়েছে। তিনি আরো বলেন, মাদারীপুর পৌরসভায় বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী খালিদ হোসেন ইয়াদ কে আমার ভাই হিসাবে নয়। করোনা মহামারীর সময় যেভাবে দিনরাত মানুষের পাশে থাকতে গিয়ে অক্লান্ত পরিশ্রম করেছে। সবসময় মানুষের পাশে ছিল। করোনা ভাইরাসে আক্রান্ত হয়েও মানুষের সেবায় নিয়োজিত ছিলো। আপনারা যেভাবে নির্বাচনের পূর্বে খালিদ হোসেন ইয়াদের পক্ষে গণজোয়ার সৃষ্টি করেছেন সেই ধারা অব্যাহত রেখে আগামী ২৮ তারিখ নৌকা মার্কাকে বিপুল ভোটে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে এই পৌরসভা উপহার দিবেন।
আসন্ন মাদারীপুর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী খালিদ হোসেন ইয়াদ এর নৌকা মার্কার সমর্থনে মঙ্গলবার সন্ধ্যায় মাদারীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মাদারীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মিরাজ হোসেন খানের সভাপতিত্বে ও সাধারণ জাকির হোসেন হাওলাদারের সঞ্চালনায় পৌরসভা ৪ নং ওয়ার্ডের মিরাজ হোসেন খানের বাড়ীর সামনে লেকপাড়ে আয়োজিত পথসভায় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সংগঠনের সাধারণ সম্পাদক জননেতা আফজালুর রহমান বাবু। এ সময় আফজালুর রহমান বাবু বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে আজ উন্নয়নের রোল মডেল। নারী উন্নয়ন সহ সকল ক্ষেত্রে বাংলাদেশের উন্নয়ন দৃশ্যমান। তিনি বলেন, বৈশ্বিক করোনা মহামারীর কঠিন সময়ে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে জীবনের ঝুঁকি নিয়ে নিরবিচ্ছিন্ন ভাবে মানুষের সেবায় নিয়োজিত থাকতে গিয়ে খালিদ হোসেন ইয়াদ স্ব পরিবারে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এক মুহূর্তের জন্য ও মানুষ কে ছেড়ে যাননি। সময়ের পরীক্ষায় উত্তীর্ণ এই জনপদের প্রিয় মানুষ খালিদ হোসেন ইয়াদ কে বিপুল ভোটে বিজয়ী করে একটি উন্নত সমৃদ্ধ পৌরসভা হিসাবে গড়ে তুলতে সহযোগিতা করুন। পথসভায় আরো বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি আব্দুল আলিম বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম রাজা, মেহেদী হাসান মোল্লা, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক তারিক সাঈদ ও ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আনিসুর রহমান নাঈম। এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি ম. আব্দুর রাজ্জাক, কাজী শহিদুল্লাহ লিটন, সালেহ মোহাম্মদ টুটুল, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহ্ জালাল মুকুল, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম বিপুল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ হাওলাদার, উপ সম্পাদক রাজীব মজুমদার রাজু, তানভীর আকতার শিপার, জাতীয় কমিটির সদস্য মির্জা মুরশেদুল আলম মিলন, শিখা বিশ্বাস, নাদিরা আক্তারসহ কেন্দ্রীয় ও স্থানীয় স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর