× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

নাসির-তামিমার বিরুদ্ধে মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) ফেব্রুয়ারি ২৪, ২০২১, বুধবার, ১:০৬ অপরাহ্ন

আলোচিত ক্রিকেটার নাসির হোসেন ও তার সদ্য বিবাহিত স্ত্রী তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে করা মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)কে তদন্ত করার নির্দেশ দিয়েছেন আদালত। বুধবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতে এ মামলা দায়ের করা হয়। পরে আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে নথি পর্যালোচনা শেষে দুপুরে এ আদেশ দেন। বাদী রাকিবের  আইনজীবী  ইশরাত হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ১৪ই ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে তামিমাকে বিয়ে করেন নাসির।  বিয়ের সপ্তাহ না গড়াতেই তামিমার আগের স্বামী রাকিব হাসান উত্তরা থানায় জিডি করেন। রাকিবের অভিযোগ, তামিমার সঙ্গে ১১ বছরের দাম্পত্য জীবন কাটিয়েছেন তিনি। তাদের ৮ বছরের কন্যাসন্তান রয়েছে। এটা জেনেও নাসির তার স্ত্রীকে বিয়ে করেছে। বিয়ের আগে তামিমা তাকে ডিভোর্স দেননি।  শুধু তাই নয়, ‘ব্যাড বয়’ খ্যাত নাসিরকে বিয়ে করার আগে আরও একজনের সঙ্গে সম্পর্ক জড়িয়েছিলেন তাম্মি।
তার সঙ্গে সংসারও পেতেছিলেন। কিন্তু ছয় মাস সংসার করার পর ফিরে আসেন। এরপর নতুন করে নাসিরের সঙ্গে সম্পর্কে জড়ান সৌদি এয়ারলাইন্সের এ বিমানবালা। তারপরও সব জেনেশুনেই তামিমাকে বিয়ে করেছেন বলে জানিয়েছেন ক্রিকেটার নাসির।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
MOHAMMED ABDUL LATIF
২৪ ফেব্রুয়ারি ২০২১, বুধবার, ৪:৩৬

একটা অবুঝ বাচ্চাকে রেখে আরেকজনের সাথে চলে যাওয়া বিয়ে করা সব ই অবৈধ । এমন পাষন্ড হৃদয়ের মানুষ ধীক্কার ওর প্রতি যে শিশু মেয়ে কে রেখে আরেকজনের সাথ ঘর সংসার করছে একই সাথে নাসিরও অপরাধী তাদের ২ জনের কঠিন শাস্তি হওয়া চাই ।

abdu lbarek
২৪ ফেব্রুয়ারি ২০২১, বুধবার, ৩:৪২

Porokiar kothin punishment dorkar

Mahmud
২৪ ফেব্রুয়ারি ২০২১, বুধবার, ২:২৮

দুজনেরই দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করছি। সমাজকে অধঃপতনের হাত থেকে বাঁচাতে হলে এদেরকে শাস্তি দেয়াটা অত্যন্ত জরুরী ।

khokon
২৪ ফেব্রুয়ারি ২০২১, বুধবার, ১:৩৩

Justiced could be done for the save of securities of the society. It is also so importante to sack Tamima from her job until dismissed the case. At the same time, Nashir could be accountable for his role to fall in love with someone wife ?

Faruque Ahmed
২৪ ফেব্রুয়ারি ২০২১, বুধবার, ২:০৩

If there is two wife of one gents , the relation between two ladies are called (Shoteen). But If any lady have two husband " what will be relation name of that two gents.??? what is the masculine gender of "Shoteen" Stupidity knows no limitation. this is the example.

Muhammad Mofazzal Ho
২৪ ফেব্রুয়ারি ২০২১, বুধবার, ২:০২

রাকিবের ভুল ' প্রথমত সে যা বুঝেনি তার বাবা তা বুঝতে পেরে এই মেয়েকে লেখাপড়া করাতে বারণ করেছিলো সে মানেনি , দ্বিতীয় ভুল অন্য এক জায়গায় ছয় মাস সংসার করার পর তাকে আবার ঘরে তোলা।

Kayes
২৪ ফেব্রুয়ারি ২০২১, বুধবার, ১২:৪৪

Love is blind , but it can't be that blind......

অন্যান্য খবর