× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৭ এপ্রিল ২০২১, শনিবার

জনপ্রিয় অভিনেত্রী সায়নী ঘোষ যোগ দিলেন তৃণমূলে, মঞ্চে স্লোগান- খেলা হবে

অনলাইন


(১ মাস আগে) ফেব্রুয়ারি ২৪, ২০২১, বুধবার, ৬:০১ অপরাহ্ন

পশ্চিমবঙ্গের নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভার পাল্টা সভা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার উপস্থিতিতেই জনপ্রিয় অভিনেত্রী সায়নী ঘোষ যোগ দিয়েছেন তৃণমূলে। তার সঙ্গে আরো যোগ দিয়েছেন জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, রাজ চক্রবর্তীরা। মঞ্চ থেকে সভার শুরুতেই স্লোগান উঠেছে- খেলা হবে। কলকাতার গণমাধ্যমে এ খবর গুরুত্বসহকারে প্রকাশ পেয়েছে।

মঞ্চে সায়নী মমতার হাত থেকে ব্যাটন নিয়ে বলেন, মহিলাদের আত্মসম্মান দিদি দিতে পারবে। ভোটের আগে বাংলা উট পাখির চোখ হতে পারে না। আমাদের ওপর বিশ্বাস রাখুন।
অন্যদিকে মমতা সায়নীর প্রসঙ্গে বলেন, দু’টো টুইটের জন্য সায়নীকে রোজ থ্রেট করেছে। বিজেপি নেতারা যা তা কথা বলেছে।

উল্লেখ্য, সম্প্রতি একটি টিভি অনুষ্ঠানের তর্কের জেরে হুমকিতে পড়েন সায়নী।
তাকে ধর্ষণের হুমকি দেয়া হতে থাকে। বিজেপি নেতা তথাগত রায় তার একটি পুরনো পোস্ট নিয়ে তার বিরুদ্ধে এফআইআর-ও করেন। তাকে নিয়ে কুরুচিকর মন্তব্য করে বিতর্ক বাড়িয়েছিলেন বিজেপি নেতা সৌমিত্র খাঁ-ও। সেই সময় মমতা বন্দ্যোপাধ্যায়কে পাশে পান সায়নী। মমতা সে সময় এক জনসভা থেকে বলেন, সায়নীর গায়ে হাত দিয়ে দেখাক।

আর তখন থেকেই জল্পনা তৈরি হয়, সায়নী তৃণমূলে যোগ দেন কিনা তা নিয়ে। এখন সেই ঘটনাই ঘটলো তবে অনীক দত্ত'র ‘ভবিষ্যতের ভূত’ ছবিটি রাজ্যে দেখানোর জন্য হল না পাওয়ায় এক সময় এই মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধেই সরব হয়েছিলেন এই অভিনেত্রী।

প্রসঙ্গত, আজ সায়নীদের পাশাপাশি তৃণমূলে যোগ দিয়েছেন প্রাক্তন জাতীয় দলের ক্রিকেটার মনোজ তিওয়ারিও।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর