× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ এপ্রিল ২০২১, বুধবার

সংক্রামক রোগে আক্রান্ত প্রিন্স ফিলিপ

অনলাইন

বৃটেন থেকে প্রতিনিধি
(১ মাস আগে) ফেব্রুয়ারি ২৪, ২০২১, বুধবার, ৬:১৫ অপরাহ্ন

বৃটেনের ডিউক অফ এডিনবার্গ প্রিন্স ফিলিপ (৯৯) অসুস্থ হওয়ায় তাকে গত সপ্তাহে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি গত এক সপ্তাহ ধরে একটি সংক্রামক রোগের জন্য চিকিৎসা নিচ্ছেন। পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত হাসপাতালে থাকবেন বলে জানা গেছে। বাকিংহাম প্যালেসর এক বিবৃতিতে বলা হয়েছে, ডিউক অফ এডিনবার্গ লন্ডনের কিং এডওয়ার্ড সপ্তম হাসপাতালে রয়ে গেছেন। সেখানে তিনি সংক্রামক রোগের জন্য চিকিৎসা নিচ্ছেন। তিনি ভালো আছেন এবং সুস্থতা বোধ করছেন। তবে তাকে আরো কয়েকদিন হাসপাতালে থাকতে হবে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে, প্রিন্স ফিলিপ হাসপাতালে ভর্তি হওয়ার চার দিনপর গত ২০ ফেব্রুয়ারি বিকালে পিতাকে দেখতে হাসপাতালে যান প্রিন্স অব ওয়েলস। এসময় প্রিন্স চার্লস প্রায় ৩০ মিনিট সেখানে অবস্থান করেন এবং পরে তিনি তার বাসবভনে ফিরে আসেন।

প্রসঙ্গত: গত ১৬ই ফেব্রুয়ারি মঙ্গলবার শারীরিক অসুস্থতাবোধ করলে সন্ধ্যায় সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে প্রিন্স ফিলিপকে লন্ডনের কিং এডওয়ার্ড সপ্তম হাসপাতালে ভর্তি করা হয়।

এতে বলা হয়, তিনি অসুস্থতা বোধ করলে গাড়িতে করে হাসপাতালে যান এবং ডাক্তারদের পরামর্শে তিনি হাসপাতালে ভর্তি হন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর