× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ এপ্রিল ২০২১, রবিবার
টপনিউজ

নয়া মিশন

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

এক সময়ের চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা রোজিনা। ক্যারিয়ারে ‘রাজমহল’, ‘আনারকলি’, ‘অভিযান’, ‘অবিচার’ ও ‘শীর্ষনাগ’সহ বেশকিছু ব্যবসা সফল চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। ১৯৮৮ সালে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে ‘জীবন ধারা’ সিনেমার জন্য তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। ১৯৮৬ সালে ‘হাম সে হায় জামানা’ সিনেমায় অভিনয়ের জন্য তিনি পাকিস্তান থেকে নিগার অ্যাওয়ার্ড অর্জন করেন। এই অভিনেত্রীর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র হলো ‘রাক্ষসী’। এতে তিনি অভিনয় করেন নায়ক ফেরদৌসের বিপরীতে। ২০০৫ সালে ছবিটি মুক্তি পায়। এরপর আর নতুন কোনো ছবিতে তাকে দেখা যায়নি।
দীর্ঘ সময় পর রোজিনা আবারো চলচ্চিত্রে ফিরেছেন। অভিনয়ের পাশাপাশি নির্মাণও করবেন তিনি। নিজের পরিচালিত ছবির মধ্য দিয়ে ক্যামেরার সামনে দাঁড়াবেন রোজিনা। ছবির নাম ‘ফিরে দেখা’। আগামী ১লা মার্চ থেকে এই ছবির শুটিং শুরু করবেন বলে জানান। ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানে নির্মিত হবে ‘ফিরে দেখা’ ছবিটি। ছবিটির গল্প প্রসঙ্গে রোজিনা জানান, এটি আমার নয়া মিশন। ‘ফিরে দেখা’র গল্পটি মুক্তিযুদ্ধকালীন সত্যিকারের একটি ঘটনা অবলম্বনে তৈরি। ১৯৭১ সালে তার নানাবাড়ি গোয়ালন্দের একটি পরিবারের ঘটনার ওপর ভিত্তি করে ছবিটি নির্মিত হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর