× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ এপ্রিল ২০২১, শুক্রবার

জল্পনার অবসান

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

অনেকদিন আগেই পূজা জানিয়েছিলেন বেশ বড় ক্যানভাসের একটি সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করছেন। করোনাকালীন সময়ে যখন বাসার বাইরে বের হতে পারেননি, তখনও নানা শারীরিক কসরত করেছেন। সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালও হয়েছিল। তবে যতবারই তাকে জিজ্ঞেস করা হয়েছিল, কোন্ সিনেমার জন্য পূজার এই দিনরাত খাটুনি, বিষয়টি এড়িয়ে গিয়েছেন। অবশেষে সেইসব জল্পনার অবসান ঘটলো। কোন্ সিনেমার জন্য তার এই প্রস্তুতি সেটাও জানা গেল। সিনেমার নাম ‘মাসুদ রানা’। পরিচালনা করবেন সৈকত নাসির।
আগামী ২৬শে ফেব্রুয়ারি শুটিং শুরু হবে ছবিটির। ৩ কোটি ৫০ লাখ টাকায় নির্মিত হচ্ছে সিনেমাটি। ছবির অন্যতম প্রধান সোহানা চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন পূজা চেরি। আর মাসুদ রানা হবেন রাসেল রানা, নবনীতা হবেন নতুন মুখ সৈয়দা অমনি। পূজা বলেন, এতদিন বলা নিষেধ ছিল। কারণ প্রযোজনা প্রতিষ্ঠান থেকেই জানাতে চেয়েছিল। পরিচালক ও প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানা গেছে, পূজা থেকে সোহানা হওয়ার জন্য পূজা প্রস্তুতি নিয়েছেন গত এক বছর ধরে। এই সময়ে সহশিল্পী ও সংশ্লিষ্টদের নিয়ে একসঙ্গে কাজ করেছেন। দুই-চার সপ্তাহ পর পরই তারা বসেছেন। সোহানা চরিত্রের জন্য পূজা খাওয়া-দাওয়া থেকে শুরু করে সবকিছুই করেছেন নিয়ম মাফিক। একই পরিচালকের ‘ক্যাশ’- শিরোনামের আরো একটি নতুন সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছিলেন পূজা। যেখানে একটি মাল্টিন্যাশনাল কোম্পানির সিকিউরিটি চিফ চরিত্রে অভিনয় করবেন তিনি। এতে প্রথমবারের মতো চিত্রনায়ক নিরবের বিপরীতে কাজ করবেন পূজা। এদিকে পূজা অভিনীত ‘শান’, ‘জিন’ আর ‘সাইকো’ সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। এগুলো এ বছরেই মুক্তির সম্ভাবনা রয়েছে। বেশ আশাবাদী হয়ে নায়িকা বললেন, এই কাজগুলো খুব ভালো হয়েছে। সিনেমাগুলো মুক্তি পেলে আমার প্রতি দর্শকদের নতুন ধারণা বদলে যাবে। শিশুশিল্পী হিসেবে বেশকিছু ছবিতে অভিনয় করেন পূজা। তারপর বিরতি দিয়ে নায়িকা রূপে ‘নূরজাহান’- ছবিতে দেখা যায় তাকে। এরপর ‘পোড়ামন টু’ ছবির মাধ্যমে আলোচনায় আসেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর