× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ এপ্রিল ২০২১, রবিবার

নারায়ণগঞ্জের পিপি খোকন ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের দুই মামলা

অনলাইন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে
(১ মাস আগে) ফেব্রুয়ারি ২৪, ২০২১, বুধবার, ৯:১৪ অপরাহ্ন

নারায়ণগঞ্জের পাবলিক প্রসিকিউটর (পিপি) ও মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এসএম ওয়াজেদ আলী খোকন ও তার স্ত্রীর বিরুদ্ধে আলাদা দু’টি মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গতকাল দুর্নীতি দমন সম্মিলত কমিশন ঢাকা-২ এ মামলা দু’টি করা হয়। দুদকের প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক রেজাউল করিম মামলা দু’টি করেছেন। সংস্থাটির জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য্য বিষয়টি নিশ্চিত করেন।
প্রথম মামলার অভিযোগে বলা হয়, এসএম ওয়াজেদ আলী খোকন কমিশনে দাখিল করা সম্পদ বিবরণীতে তার নিজ নামে ও তার ওপর নির্ভরশীল ব্যক্তিদের নামে অর্জিত ৮৫ লাখ ৩২ হাজার ৩৭৫ টাকার সম্পদের তথ্য প্রদর্শন না করে গোপনপূর্বক মিথ্যা ও ভিত্তিহীন তথ্য দেন। গোপন করা সম্পদসহ মোট ৯৯ লাখ ৪৯ হাজার ৩৫৫ টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে তার বিরুদ্ধে মানি লন্ডারিং প্রতিরোধ আইনে এ মামলাটি দায়ের করা হয়।
অপর মামলায় বলা হয়েছে, মিসেস সেলিনা ওয়াজেদ মিনু দুর্নীতি দমন কমিশনে দাখিল করা সম্পদ বিবরণীতে তার নিজ নামে ২৭ লাখ ৩৯ হাজার ১৬১ টাকার সম্পদের তথ্য প্রদর্শন না করে গোপনপূর্বক মিথ্যা ও ভিত্তিহীন তথ্য দিয়েছেন। গোপন করা এই সম্পদসহ মোট ১ কোটি ১ লাখ ৫৬ হাজার ১৭৪ টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন করেছেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md.Shamsul Alam
২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ৭:২২

There are so many elite people in Bangladesh but they mislead public after getting huge undue benefit. Politicalized media also support them highly to fulfill their ill purpose . Sometimes they highlight a non- issue & hide the main issue . Most of media of the country are highly politicalized

অন্যান্য খবর