× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ এপ্রিল ২০২১, রবিবার

দক্ষিণ সুনামগঞ্জে ১৭ বছরের কিশোরী ধর্ষণের দায়ে আটক ১

বাংলারজমিন

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি
২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শ্রীনাথপুর গ্রামে ১৭ বছরের এক কিশোরীকে ধর্ষণ করেছে একই এলাকার জুবায়ের আহমদ (২১)। এ ঘটনার ৫ দিন পর ওই কিশোরী বাদী হয়ে গতকাল সকালে দক্ষিণ সুনামগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ ধর্ষক জুবায়ের আহমদকে আটক করে আদালতে প্রেরণ করেছে এবং ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষার জন্য ওসিসি, সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করেছে।
মামলার সূত্রে জানা যায়, ওই কিশোরীর বাবা-মা মারা যাওয়ায় চাচার বাড়িতে বসবাস করে। একই গ্রামের আব্দুস শুকুরের ছেলে বখাটে জুবায়ের আহমদ (২১) এবং ওই কিশোরীর মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে বিয়ের প্রলোভনে জুবায়ের তার সঙ্গে অবৈধ মেলামেশার প্রস্তাব দেয়। গত শুক্রবার সন্ধ্যায় কিশোরী মেয়েকে তার চাচার বাড়িতে একা পেয়ে জুবায়ের আহমদ তার বসতবাড়িতে নিয়ে ধর্ষণ করে।
এ ব্যপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মুক্তাদির হোসেন জানান, ধর্ষণ মামলার আসামি জুবায়ের আহমদকে আদালতে চালান দেয়া হয়েছে এবং কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য ওসিসি সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর