× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ এপ্রিল ২০২১, রবিবার

কুমিল্লায় দেলোয়ারের হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচার দাবিতে মানববন্ধন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে
২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে এলাকাবাসী। গতকাল সকালে নগরীর কুমিল্লা-সুয়াগাজী বাইপাস সড়কের শামবক্সী এলাকায় আয়োজিত মানববন্ধনে সহস্রাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন। পরে তারা এ হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী কাউন্সিলর আবদুস সাত্তার ও শীর্ষ সন্ত্রাসী রেজাউলসহ জড়িত আসামিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মিছিল করে।
মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন নিহত দেলোয়ার হোসেনের বড় ভাই ও মামলার বাদী আওয়ামী লীগ নেতা শাহাদাত হোসেন নয়ন, স্ত্রী জিলকজের নেছা, শাশুড়ি নুরুন্নাহার বেগম, যুবলীগ নেতা মোরশেদুল আলম, ইঞ্জিনিয়ার জাকির হোসেনসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। সকাল ১০টা থেকে দেড় ঘণ্টাব্যাপী আয়োজিত মানববন্ধনে নিহত দেলোয়ারের স্ত্রীর সঙ্গে তাদের দুই শিশু সন্তান রাইয়ান (৭) ও সাফোয়ান (৪) তাদের বাবার হত্যাকারীদের বিচার দাবিতে পোস্টার হাতে রাস্তায় দাঁড়িয়ে থাকে। মানববন্ধনে দেলোয়ারের স্ত্রী জিলকজের নেছা বলেন, হত্যাকাণ্ডের পর থেকে আসামি ও তাদের লোকজনের হুমকির কারণে ২ সন্তান নিয়ে বাবার বাড়িতে অবস্থান করছি। আমি স্বামীর খুনিদের দ্রুত গ্রেপ্তারের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি। উল্লেখ্য, ২০১৮ সালের ২৬শে নভেম্বর রাতে নগরীর শামবক্সী (ভল্লবপুর) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে সন্ত্রাসীরা মাথায় গুলি করে দেলোয়ারকে হত্যা করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর