× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ এপ্রিল ২০২১, রবিবার

সিরাজগঞ্জে ইট ভাঙানো ট্রলি উল্টে ২ স্কুলছাত্র নিহত

বাংলারজমিন

সিরাজগঞ্জ প্রতিনিধি
২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

 সিরাজগঞ্জে ইট ভাঙানোর ট্রলি মেশিনের একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৫ শ্রমিক। গতকাল সকালে সিরাজগঞ্জ-বগুড়া আঞ্চলিক সড়কের বহুলী ইউনিয়নের ডুমুর চৌরাস্তা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সদর উপজেলার বহুলী ইউনিয়নের দেউজি গ্রামের রাকিবুল ইসলামের ছেলে নবম শ্রেণির ছাত্র মেহেদি (১৫) ও একই গ্রামের শামীমের ছেলে অষ্টম শ্রেণির ছাত্র নাঈম (১৪)।
এ ব্যাপারে বহুলী ইউপি চেয়ারম্যান রুহুল আমিন জানান, করোনাকালে স্কুল ছুটি থাকায় কয়েকজন স্কুলছাত্র ইট ভাঙানো ট্রলি মেশিনে শ্রমিকের কাজ করতো। সকালে তারা ইট ভাঙার মেশিনের ট্রলিতে চরে কর্মস্থলে যাওয়ার সময় ডুমুর চৌরাস্তা এলাকায় পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ৭ শ্রমিক আহত হন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।
এরমধ্যে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যায় এবং অপর ১ জনকে বগুড়ায় নেয়ার পথে মারা যায়।
সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর