× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১২ এপ্রিল ২০২১, সোমবার

বাজিমাত ‘গাঙ্গুবাঈ’ আলিয়ার

বিনোদন

বিনোদন ডেস্ক
২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

টিজারে বাজিমাত করলো ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ির ’ আলিয়া ভাট। মুক্তি পেল সঞ্জয়লীলা ভনশালীর নতুন ছবি ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ির’ টিজার। ছবিতে একেবারে অন্য অবতারে দেখা যাবে আলিয়াকে। টিজারেই তার এক ঝলক দেখা গেল। ‘আমি গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি। কুমারি কেউ রাখেনি, শ্রীমতি কেউ বানায়নি !’ সাদা শাড়ি, মাথায় ঘোমটা। আলিয়ার অভিব্যক্তিই এমন, আত্মবিশ্বাস যেন একেবারে মুঠো মুঠো করে ভরা রয়েছে৷ সঞ্জয়লীলা ভনসালীর হাতে তৈরি চরিত্রে আলিয়া যেন একেবারেই মিশে গিয়েছে । কোথায় সেই মিষ্টি আলিয়া? কোথায় সেই মিষ্টি চাউনি।
যার চাউনিতে শুধুই কাত নয় রণবীর কাপুর। আট থেকে আশির পুরুষেরা আটকে আলিয়ার জাদুতে। একেবারে তো চেনাই যাচ্ছে না। সঞ্জয় লীলা ভনসালীর হাতে পড়ে আলিয়া যেন একেবারে অন্যরকম অন্য অবতারে। কথা মতোই মুক্তি পেল, ভনশালীর নতুন ছবি গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ির টিজার। আলিয়া যে এই ছবিতে অভিনয়ে তুফান তুলবেন, তার আঁচ পাওয়া গেল টিজারেই। ছবিটি বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ৩০ জুলাই। বুধবার সামনে এল ভনসালীর নতুন ছবি ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ ছবির ফার্স্টলুক। আর সেখানেই একেবারে অন্যরকম অবতারে দেখা গেল আলিয়াকে। কপালে বড় লাল টিপ, মাথায় ঘোমটা। চেয়ারের ওপর পা তুলে বসে আছেন আলিয়া। অভিব্যক্তিই তার আলাদা। শেষমেশ, নতুন লুকে একেবারে চমকে দিলেন আলিয়া।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর