× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৭ এপ্রিল ২০২১, শনিবার

এবার শ্রীদেবীর সঙ্গে নিজের তুলনা করলেন কঙ্গনা

বিনোদন

বিনোদন ডেস্ক
২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

এবার প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর সঙ্গে নিজের তুলনা করলেন কঙ্গনা রানাউয়াত। দাবি করলেন শ্রীদেবীর পরে যদি কেউ কমেডি চরিত্রে ভালো অভিনয় করে থাকেন তাহলে সেটা স্বয়ং তিনিই। গতকাল কঙ্গনার জনপ্রিয় ছবি 'তান্নু ওয়েডস মান্নু'-র ১০ বছর পূর্ণ হল। আর সেই দিন সোশ্যাল মিডিয়ায় এই মন্তব্য করলেন অভিনেত্রী। কঙ্গনা টুইট করেন, আমি অদ্ভুত এবং নিউরোটিক চরিত্রেই আটকে ছিলাম। এই ছবি আমার ক্যারিয়ারে পরিবর্তন আনে। মেইনস্ট্রিম ছবিতে আমার প্রবেশ হয়, তাও আবার এই কমেডি চরিত্রে অভিনয় করে। কমেডি ছবির চরিত্রে আরও নিজেকে তৈরি করি কুইন ও ডাট্টোর হাত ধরে।
কমেডি ছবির ক্ষেত্রে তাই কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর পরেই আমি আছি।
পরিচালক আনন্দ এল রাইকে অন্য একটি টুইটে ধন্যবাদ জানান তিনি। কঙ্গনা লিখেছেন, আনন্দ এল রাই ও আমাদের লেখক হিমাংশু শর্মাকে আমি ধন্যবাদ জানাই। ওরা স্ট্রাগলিং পরিচালক হিসেবে এসেছিল। আমি ভেবেছিলাম আমি ওদের কেরিয়ার তৈরি করে দেব। কিন্তু ওরাই আমার ক্যারিয়ার তৈরি করে দিলেন। কেউ বলতে পারে না, কোন ছবি ভালো হবে আর কোনটা ভালো হবে না। সবই ভাগ্যের উপরে। 'তান্নু ওয়েডস মান্নু'-তে অভিনয় করেছিলেন অভিনেত্রী স্বরা ভাস্করও। সেই স্বরার সঙ্গে প্রায়ই টুইট বচসায় জড়ান অভিনেত্রী। এছাড়াও ছিলেন মাধবান, জিমি শেরগিল। প্রসঙ্গত, কিছুদিন আগে নিজেকে মেরিল স্ট্রিপের সঙ্গে তুলনা করেছেন কঙ্গনা। তিনি লিখেছেন, একজন পারফর্মার হিসাবে আমি যে রেঞ্জের অভিনয় করি, তাতে করে এই মুহূর্তে আমার মতো আর একজনও এই পৃথিবীতে নেই। আমার মধ্যে মেরিল স্ট্রিপের মতো প্রতিভা রয়েছে৷ যা আমার চরিত্রের বিভিন্ন স্তর দেখলেই বোঝা যায়। পাশাপাশি আমি অ্যাকশনের দক্ষতা ও গ্ল্যামার গ্যাল গ্যাদতের সঙ্গেই তুলনীয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর