× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১২ এপ্রিল ২০২১, সোমবার

আইসিএমএবি ‘বেস্ট কর্পোরেট অ্যাওয়ার্ড’ পেলো বিএটি বাংলাদেশ

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) ফেব্রুয়ারি ২৬, ২০২১, শুক্রবার, ৬:১১ অপরাহ্ন

ম্যানুফেকচারিং ক্যাটাগরিতে ‘বেস্ট কর্পোরেট অ্যাওয়ার্ড ২০১৯’ হিসেবে ‘স্বর্ণ পদক’ পেয়েছে বিএটি বাংলাদেশ। পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানিগুলোর সুশাসন পর্যালোচনা করে বিভিন্ন ক্যাটাগরিতে এই পুরস্কার দিয়ে থাকে দি ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্টেন্টস অব বাংলাদেশ (আইসিএমএবি)।

রাজধানীর হোটেল রেডিসন ব্লু ওয়াটার গার্ডেনে আনুষ্ঠানিকভাবে এই পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এ্যাক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব ড. মোঃ জাফর উদ্দীন এবং সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্ট্যান্টসের (সাফা) প্রেসিডেন্ট এ কে এম দেলোয়ার হোসেন।

বিএটি বাংলাদেশ এর পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক শেহ্জাদ মুনীম এবং ইন্ডিপেনডেন্ট ডিরেক্টর কে. এইচ. মাসুদ সিদ্দিকি অনুষ্ঠানের প্রধান অতিথি বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির কাছ থেকে এই এ্যাওয়ার্ড গ্রহণ করেন।

শেয়ার হোল্ডারদের স্বার্থ রক্ষায় বাজার ব্যবস্থার প্রতিটি ক্ষেত্রে প্রচলিত নিয়ম এবং পর্যবেক্ষণের মাধ্যমে সুশাসন, স্বচ্ছতা, সময়োপযোগী নীতি ও উৎপাদন ব্যবস্থা নিশ্চিত করে থাকে বিএটি বাংলাদেশ। সমাজে একটি সৃষ্টিশীল এবং টেকসই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কোম্পানির ধারাবাহিক প্রচেষ্টারই ফসল এই পুরস্কার।
২০১৬ সাল থেকে পর পর চারবার এই পুরস্কার পেল বিএটি বাংলাদেশ। চলতি বছর বাংলাদেশে নিজেদের কার্যক্রম শুরুর ১১০ বছরে পদার্পন করেছে কোম্পানিটি। বিগত বছরগুলো ধরে স্বনামধন্য ও গুরুত্বপূর্ণ বিভিন্ন প্রতিষ্ঠানের কাছ থেকে নিজেদের কাজের স্বীকৃতিস্বরূপ অনেকগুলো পুরস্কার পেয়ে আসছে বিএটি বাংলাদেশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর