× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ এপ্রিল ২০২১, শুক্রবার

এক বছর পর

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার

গেল বছরের শুরুর দিকে ফারজানা ছবির ‘জয়নগরের জমিদার’ সিনেমাটি মুক্তি পায়। এরপর নতুন আর কোনো সিনেমায় দেখা যায়নি তাকে। এক বছর পর চলতি বছরে আবারো সিনেমায় নাম লিখলেন তিনি। এরইমধ্যে নির্মাতা অঞ্জন আইচের ‘কানামাছি’- শিরোনামের একটি ছবিতে টানা ১৪ দিন শুটিং করেন অভিনেত্রী। এই সিনেমায় ছবি অভিনীত চরিত্রের নাম ‘শিউলী’। জীবনের নানামুখী বাস্তবতায় পোড়খাওয়া মেয়ে শিউলী। এমনকি প্রেমের সম্পর্কে ও আঘাত পেয়ে অন্য মানুষ হয়ে ওঠে। এক পর্যায়ে জড়িয়ে পড়ে বিভিন্ন অসৎ কর্মকাণ্ডে।
এরই ধারাবাহিকতায় একটি গুপ্তধনের নকশা চুরির নিমিত্তে শিউলী তার এক সঙ্গী নিয়ে রওনা হয় অজানা গন্তব্যের উদ্দেশ্যে। আর এই যাত্রাপথে ঘটতে থাকে অদ্ভুত সব ঘটনা। শিউলী চরিত্রে অভিনয় প্রসঙ্গে ছবি বলেন, এক বছর পর টিভি নাটকের বাইরে সিনেমায় কাজ করছি। এই সিনেমার চরিত্রটি গতানুগতিক চরিত্রের মতো না। এটি আমার একটি নতুন প্রচেষ্টা। গেটআপে ভিন্নতা তো রয়েছেই, সেই সঙ্গে সম্পূর্ণ নতুন আঙ্গিকের একটি চরিত্র রূপায়ণের আনন্দ পেয়েছি। চমৎকার একটি টিম পেয়েছি, পরিচালক থেকে শুরু করে টিমের প্রত্যেকের অকুণ্ঠ সহযোগিতা পেয়েছি বলেই চরিত্রটি সফলভাবে করতে পেরেছি।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর