× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১২ এপ্রিল ২০২১, সোমবার

কুমিল্লায় ছুরিকাঘাতে কিশোর খুন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে
২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার

কুমিল্লায় ক্রিকেট খেলা নিয়ে বিরোধে আমিন নামে এক কিশোর খুন হয়েছে। গতকাল দুপুরে নগরীর ঠাকুরপাড়া এলাকার এমপি মাঠে এ ঘটনা ঘটে। নিহত আমিন জেলার মুরাদনগর উপজেলার পালাসুতা গ্রামের প্রবাসী নোয়াব আলীর ছেলে। তার পরিবার নগরীর ঠাকুরপাড়া এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করতো। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বেলা ১১টার দিকে ঠাকুরপাড়া এলাকার এমপি মাঠে অন্যদের সঙ্গে ক্রিকেট খেলতে যায় আমিন (১৬)। একপর্যায়ে খেলায় নো বল নিয়ে আমিন বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে এবং পারভেজ (২০) কে থাপ্পর দেয়। এতে ক্ষুব্ধ হয়ে পারভেজ বাড়ি থেকে ছুরি নিয়ে খেলার মাঠে গিয়ে আমিনকে ছুরিকাঘাত করে। পরে গুরুতর আহত অবস্থায় আমিনকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঘাতক পারভেজ জেলার মুরাদনগর উপজেলার পালাসুতা গ্রামের শাহ আলমের ছেলে। তার পরিবারও নগরীর একই এলাকায় ভাড়া থাকতো। সন্ধ্যায় কোতোয়ালি মডেল থানার ওসি মো. আনোয়ারুল হক জানান, ক্রিকেট খেলা নিয়ে বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকে ঘাতক পারভেজ পলাতক রয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর