× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১২ এপ্রিল ২০২১, সোমবার

আমাদের আর কাঁদার শক্তিও নাই, ইয়া আল্লাহ আমাদের মাফ করে দেন: মুশতাকের স্ত্রী লিপা

অনলাইন

তারিক চয়ন
(১ মাস আগে) ফেব্রুয়ারি ২৬, ২০২১, শুক্রবার, ১০:০৮ অপরাহ্ন

কারাগারে লেখক মুশতাকের মৃত্যুর পর তার স্ত্রী লিপা আক্তার গণমাধ্যমকে বলেছেন, মুশতাক বলল, ও ভালো আছে। কোনো সমস্যা নেই। ওর একটা ছোট ভুঁড়িও হয়েছে, যেটা কখনো ছিল না। আমি তো কাল বিকেল পর্যন্ত জানি ও সুস্থ আছে। এটা কী হলো?

দীর্ঘদিন স্বামী কারাগারে থাকায় চিন্তিত স্ত্রী লিপা আক্তার সম্প্রতি মানসিক রোগে আক্রান্ত হয়েছেন বলেও খবর বেরিয়েছে। লিপা আক্তারের ফেসবুক টাইমলাইনে গত ১০ মাসে অর্থাৎ মুশতাক আহমেদ গ্রেপ্তার হবার পর থেকে একের পর এক শুধু স্বামীকে নিয়ে স্মৃতিচারণমূলক বিভিন্ন পোস্ট ছাড়া অন্য কিছু পাওয়া যায়নি।

মুশতাক গ্রেপ্তার হবার প্রায় এক মাস পর ০২/০৫/২০ তারিখে লিপা লেখেনঃ ‘আমাদের আর কাঁদার শক্তিও নাই। ইয়া আল্লাহ আমাদের মাফ করে দেন, আমিন’। আর গ্রেপ্তারের ঠিক ২০০ দিন পর ১৯/১১/২০ তারিখে লিপা কান্নামাখা ব্যাকগ্রাউন্ডে ইংরেজিতে লেখেনঃ ‘২০০ দিন’।

গেলো বছরের ৫ ডিসেম্বর মুশতাকের জন্মদিনে তার হাস্যোজ্জ্বল একটি ছবি পোস্ট করে সবার কাছে দোয়া চেয়ে লিপা লেখেনঃ ‘আজ মানুষটার জন্মদিন।
ওর জন্য দোয়া করবেন’। এরপর সেদিনই আরেক পোস্টে লেখেনঃ ‘সবাইকে অসংখ্য ধন্যবাদ, যারা মুশতাককে শুভেচ্ছা জানিয়েছেন, দোয়া করছেন। আমরা সত্যি আপ্লুত এইভাবে আপনাদের দোয়া আর স্নেহের ছায়ায় থাকতে চাই। আল্লাহ তালা সবার নেক দোয়া কবুল করুন। আমিন’।

৩০ ডিসেম্বর মুশতাকসহ পারিবারিক একটি ছবি পোস্ট করে স্মৃতিচারণ করে লিপা লেখেনঃ ‘ভালো লাগার সময়গুলো..’। এ বছরের শুরুতে ২১ জানুয়ারি দু’জনের ছবি পোস্ট করে আশাবাদী লিপা লেখেনঃ ‘সময়ের কাটা ফিরিয়ে দিক সেইসব দিনগুলি...’। পরেরদিন দু’জনের আরেকটি ছবি পোস্ট করে ইংরেজিতে লেখেনঃ ‘সেই দিনগুলো মিস করছি’।

২৬ জানুয়ারি একটি ছবি পোস্ট করেন লিপা যেখানে দেখা যায় মুশতাক ক্যামেরা দিয়ে তার এবং অন্য কয়েকজনের ছবি তুলছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Tipu
২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার, ৮:০৪

I think Normal Death

Enamul Mia
২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার, ১১:১৭

আল্লাহতায়ালার কাছে প্রার্থনা করি যেন জান্নাত বাসি করেন। আমিন

z Ahmed
২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার, ১১:১২

আমরা এই ধরণের দুঃখজনক সংবাদ শুনতে চাই না। এই জন্য, আমরা 3 মিলিয়ন জীবন ব্যয় করে কি স্বাধীনতা পেয়েছিলাম? আমরা চাই এই ধরণের ঘটনা অবশ্যই ঘটবে না।

Nurun Nabi
২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার, ৮:৪৭

Lipa, My sister, Mustak did not die a humane death that we all cherish. I pray those who are behind his inhumane death, Die 1000 times brutal death each. Allah will listen to me, Inshallah.

Abu SAYEED
২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার, ২:০৫

আল্লার কাছে প্রার্থনা করি যেন জান্নাত বাসি করেন। এই হত্যার সাথে জড়িত দের শাস্তি পৃথিবীতে যেন হয়। আমিন

Tasmin
২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার, ১১:৫১

একেকটা ঘটনা প্রতিটা মানুষকে কাঁদাচ্ছে। প্রতিবাদী মানুষের পাশে আমাদের দাঁড়াতে হবে শুধু সান্ত্বনা দিলে চলবে না।

Raju
২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার, ১১:৩৪

If tell anything about ruling parties then the result is like “Mushtak” ,Mushtak is an indication,so we just see in sky when Allah....

অন্যান্য খবর