× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৭ এপ্রিল ২০২১, শনিবার

খুলনা থেকে ১৮ রুটের বাস চলাচল বন্ধ

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) ফেব্রুয়ারি ২৭, ২০২১, শনিবার, ১:৩২ অপরাহ্ন

হঠাৎ করে কোনো কারণ ছাড়াই খুলনা জেলার ১৮টি রুটের বাস চলাচল বন্ধ করে দিয়েছেন পরিবহনমালিকেরা। ঘোষণা অনুযায়ী গতকাল শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে আজ শনিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত ওই পরিবহন চলাচল বন্ধ থাকবে। সকাল থেকে যানবাহন না পেয়ে বিপদে পড়তে দেখা গেছে শত শত সাধারণ মানুষকে। বিশেষ করে যাঁরা দূরে যাওয়ার জন্য খুলনায় এসেছিলেন, তাঁদের বেশির ভাগকেই আবার ফিরে যেতে হয়েছে। তবে কম দূরত্বের যাত্রীদের ইজিবাইক ও সিএনজিতে করে তুলনামূলক দ্বিগুণ ভাড়া দিয়ে গন্তব্যে যেতে দেখা গেছে।
এদিকে জানা গেছে, আজ দুপুরে খুলনা বিএনপির কার্যালয়ের সামনে বিএনপির খুলনা বিভাগীয় মহাসমাবেশ হবে। ওই সমাবেশ প- করতেই সরকারের পক্ষ থেকে গাড়ি চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে বলে বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হচ্ছে। অন্যদিকে পরিবহন মালিক সমিতির পক্ষ থেকে নির্দিষ্ট কারণ ব্যাখ্যা করা না হলেও সমিতির নেতারা বলছেন, বিএনপির মহাসমাবেশ উপলক্ষে কোনো ঝামেলা হতে পারে। ওই ঝামেলা এড়াতে বাস চালাতে অস্বীকৃতি জানিয়েছেন পরিবহনশ্রমিকেরা।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর