× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

শিবচরে ৬ ডাকাত আটক

বাংলারজমিন

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি
২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার

ডাকাতির প্রস্তুতিকালে মাদারীপুরের শিবচরে অভিযান চালিয়ে ডাকাত চক্রের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় ডাকাতদের কাছ থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও ডাকাতির কাছে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার গভীর রাতে শিবচর থানার এসআই সুর্দশন কান্তির নের্তৃত্বে পুলিশের একটি দল উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের জমিরউদ্দিন মুন্সির কান্দি গ্রামের একটি মেহগনি বাগানে অভিযান পরিচালনা করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ ডাকাত দলের সদস্য আরিফ হাওলাদার (২৫), ওয়াসিম সরকার মহসিন (৩৪), মো: শাহিন (২৫), মো: সেলিম বেপারী (৫৫) , এমদাদুল বেপারী (৩৭) ও জালাল খাকে (৫২) আটক করে। এসময় পুলিশের কাছে ডাকাতরা জানায় তাদের সাথে দলের সর্দার সোবাহান (৩৫) ও সবুজ লাইবসহ (৩০) আরো ৫/৬ জনের একটি দল পালিয়ে যেতে সক্ষম হয়েছে। পুলিশ আটককৃত ডাকাতদের কাছ থেকে ৫ টি রাম দা, একটি লোহার পাইপ, ২টি ধারালো চাকু, একটি টর্চ লাইট, একটি লোহার হেক্স ব্লেড, একটি সেলাই রেঞ্জ, একটি স্ক্রু ড্রাইভার ও ৩ টি মোবাইল সেট উদ্ধার করে। ডাকাত আরিফ শিবচর উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের চরচান্দ্রা গ্রামের আরব আলী হাওলাদার, ওয়াসিম মুন্সিগঞ্জের আধেরা ইউনিয়নের বকচর গ্রামের মঈন সরকার, শাহিন শরীয়তপুরের জাজিরা থানার রুপবাবুর হাট ইউনিয়নের মাঝিকান্দি গ্রামের দবীর শেখ, সেলিম বেপারী শরীয়তপুরের নড়িয়া থানার বিসুগাঁও গ্রামের মঙ্গল বেপারী, এমদাদুল শরীয়তপুরের নড়িয়া থানার কানারগাঁও গ্রামের বরকত আলী বেপারী ও জালাল খাঁ শিবচরের মন্নাফ বয়াতিকান্দি গ্রামের মৃত সাদেক খানের ছেলে বলে পুলিশ জানিয়েছে।
শিবচর থানার ওসি মেরাজুল ইসলাম বলেন, আটককৃত ডাকাতরা ওই মেহগনি বাগানে সমবেত হয়ে ডাকাতির প্রস্ততি নিচ্ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদের সর্দারসহ বেশ কয়েকজন ডাকাত পালিয়ে গেলেও আমরা ৬ ডাকাতকে আটক করেছি।
তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও ডাকাতির কাছে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।
মাদারীপুর সিনিয়র পুলিশ সুপার আবির হোসেন বলেন, এব্যাপারে মামলা হয়েছে। আটককৃতদের মাদারীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পালিয়ে যাওয়া ডাকাতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর