× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

বেইলি ব্রিজ ভেঙে ট্রাক খাদে, দোয়ারাবাজারে যোগাযোগ বিচ্ছিন্ন

বাংলারজমিন

দোয়ারাবাজার প্রতিনিধি
২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

সুনামগঞ্জের দোয়ারাবাজারে নৈনগাঁও বেইলি ব্রিজ ভেঙে ছাতক-দোয়ারাবাজার-সিলেটের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। সেতুর দুইপাশে আটকা পড়ছে শতাধিক যানবাহন। দুর্ভোগের শিকার লোকজন বাঁশের সাঁকো দিয়ে পারাপার হচ্ছেন। এদিকে সুনামগঞ্জ সড়ক বিভাগ জানায়, সেতুটি পুরোপুরি নষ্ট হয়ে গেছে। মেরামত করতে সময় লাগবে। তবে বিকল্প উপায়ে মানুষের চলাচলের ব্যবস্থা করা হবে। গত শনিবার ভোরে সিলেটের কোম্পানিগঞ্জ থেকে একটি পাথর বোঝাই ট্রাক বেইলি ব্রিজে উঠলে অতিরিক্ত ওজনের কারণে বিকট শব্দে নোয়াজের খালে ভেঙে পড়ে। এতে দোয়ারাবাজার সদর, সুরমা, বোগলাবাজার, লক্ষ্মীপুর, বাংলাবাজারসহ ৬টি ইউনিয়নের সঙ্গে বিভাগীয় শহর সিলেট ও শিল্পনগরী ছাতকের সরাসরি সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।
দুর্ভোগের শিকার যাত্রী ও গাড়ি চালকরা জানান, সেতুটি ভেঙে পড়ায় হাজার হাজার যাত্রী সমস্যায় পড়েছেন। সুনামগঞ্জ সড়ক ও জনপথের উপ-বিভাগীয় প্রকৌশলী কাজী আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর