× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১২ এপ্রিল ২০২১, সোমবার

আইসিএমএবি সিলভার অ্যাওয়ার্ড বিজয়ী হলো ম্যারিকো

অনলাইন

অর্থনৈতিক রিপোর্টার
(১ মাস আগে) ফেব্রুয়ারি ২৭, ২০২১, শনিবার, ১০:১৬ অপরাহ্ন

আইসিএমএবি কর্তৃক আয়োজিত আইসিএমএবি সেরা করপোরেট অ্যাওয়ার্ড ২০১৯-এ সিলভার অ্যাওয়ার্ড বিজয়ী হলো ম্যারিকো বাংলাদেশ লিমিটেড। 
 
দেশের বিখ্যাত এফএমসিজি প্রতিষ্ঠানগুলোর মধ্যে অন্যতম ম্যারিকো বাংলাদেশ লিমিটেড। অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উৎপাদনকারী বহুজাতিক প্রতিষ্ঠান বিভাগে পুরষ্কার হাতে তুলে নেয় প্রতিষ্ঠানটি।
 
বিজয়ীদের সম্মানে আয়োজিত একটি অনুষ্ঠানে, অনুষ্ঠানের প্রধান অতিথি বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি, এমপি ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর হাতে পুরষ্কার তুলে দেন। ম্যারিকো বাংলাদেশ-এর পক্ষ থেকে পুরষ্কার গ্রহন করেন চীফ ফাইন্যান্সিয়াল অফিসার ইলিয়াস আহমেদ এবং ম্যানুফ্যাকচারিং ডিরেক্টর মো: সাইফুল আলম। গত ২৫ ফেব্রুয়ারি ২০২১ (বৃহস্পতিবার) তারিখে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত হয় অনুষ্ঠানটি।
 
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ সিকিউরিটিস অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)-এর চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবায়েত-উল-ইসলাম; বাণিজ্য সচিব ডা. মো: জাফর উদ্দিন; এফবিসিসিআই-এর প্রেসিডেন্ট শেখ ফজলে ফাহিম এবং  সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্টস (এসএএফএ)-এর প্রেসিডেন্ট এ.কে.এম দেলোয়ার হোসেন উপস্থিত ছিলেন।
 
অনুষ্ঠানে ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর ডিরেক্টর আশীষ গোপাল বলেন, “স্বনামধন্য আইসিএমএবি কর্পোরেট অ্যাওয়ার্ড অর্জন করে আমরা সত্যিই গর্বিত। আমরা ম্যারিকো, বিশ্বাস করি যে স্বচ্ছতা এবং সঠিক সুপরিচালনাই হলো ব্যবসায়ের ধারাবাহিক ও টেকসই উন্নতির মূল চাবিকাঠি।”

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর