× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

গুঞ্জন না সত্যি?

বিনোদন

বিনোদন ডেস্ক
২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

অভিনয় ক্যারিয়ারে ইতি টেনেছেন অভিনেত্রী এমা ওয়াটসন, এই খবর ঘিরে  চাঞ্চল্য হলিউডে। ৩০ বছর বয়সী এই নায়িকার অভিনয়ের ক্যারিয়ার গ্রাফ রীতিমতো তাক লাগায়। মাত্র ৯ বছর বয়সে বিশ্ব বিখ্যাত ‘হ্যারি পটার সিরিজ’-এর হারমাইনি গ্রেঞ্জার হিসাবে অভিনয় সফর শুরু করেছিলেন এই হলি সুন্দরী। দেখতে দেখতে ২১ বছর কেটেছে। তবে কী ক্লান্ত হারমাইনি বিদায় নিতে চাইছেন? এমন গুঞ্জনে ছেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া। গত আট মাস ধরে নিষ্ক্রিয়। গত জুন মাসে ‘ব্ল্যাক লাইভস ম্যাটার’-এর সমর্থনে একটি বিস্ফোরক পোস্ট লিখেছিলেন এমা, ব্যাস ওখানেই ইতি। সোশ্যাল মিডিয়া থেকে ‘ঠোঁটকাটা’ হিসাবে পরিচিত এমার এই গায়েব হয়ে যাওয়ার ঘটনাটা একদমই ভালোভাবে মেনে নিতে পারছিল না ভক্তরা।
এর মাঝেই বেশকিছু মিডিয়া রিপোর্টে দাবি করা হয়, ব্যক্তিগত জীবন, প্রেম সম্পর্কে জোর দিতেই নাকি পেশাদার ক্যারিয়ারে ইতি টানবার সিদ্ধান্ত নিয়েছেন এমা। এই গুঞ্জন নিয়ে অবশেষে মুখ খুললেন এমা ওয়াটসনের ম্যানেজার। তিনি জানান, এমার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট নিঃসন্দেহে এখন নিষ্ক্রিয়, তবে ওর ক্যারিয়ার নয়। বয়ফ্রেন্ড লিও রবিনটনের সঙ্গে সংসার পাততেই নাকি লাইমলাইট থেকে দূরে থাকবার সিদ্ধান্ত নিয়েছেন এমা, এমনটাই দাবি করা হয়েছিল ডেইলি মেল-এ প্রকাশিত এক প্রতিবেদনে। গত দেড় বছর ধরে প্রেম সম্পর্কে আবদ্ধ এমা। নায়িকার ম্যানেজারের তরফে আনুষ্ঠানিক বিবৃতি আসায় হাঁফ ছেড়ে বাঁচলো এমার গুণমুগ্ধ ভক্তরা। এমার অভিনয় ক্যারিয়ার ছাড়বার গুঞ্জনে সোশ্যাল মিডিয়ায় এককথায় কান্নার রোল উঠেছিল। এখন সকলেই প্রাণ ফিরে পেয়েছেন। ড্যানিয়াল ব়্যাডক্লিফ ও রুপার্ট গ্রিন্টের সঙ্গে হ্যারি পটার সিরিজে অভিনয় করে খ্যাতির শীর্ষে পৌঁছান এমা। আট ফিল্মের এই সিরিজে হারমাইনির চরিত্রে প্রাণ ঢেলেছেন অভিনেত্রী। বক্স অফিসে এমার শেষ রিলিজ ছিল বহুল প্রশংসিত ছিল ‘লিটল ওম্যান’।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর