× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ এপ্রিল ২০২১, বুধবার

‘পুলিশি হামলা’র প্রতিবাদে সোমবার ছাত্রদলের সমাবেশ

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) ফেব্রুয়ারি ২৮, ২০২১, রবিবার, ৬:৫৩ অপরাহ্ন

রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে রোববার ছাত্রদলের সমাবেশে ‘পুলিশি হামলা’র প্রতিবাদে কর্মসূচি ঘোষণা করেছে সংগঠনটি। এ হামলার প্রতিবাদে আগামীকাল সোমবার সারাদেশের জেলা, মহানগর এবং বিশ্ববিদ্যালয়ের ইউনিটে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করবে তারা। রোববার বিকালে ছাত্রদলের সহ-দফতর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বিদ্যমান অবৈধ অগণতান্ত্রিক সরকারের গাত্রদাহ ‘প্রচার মাধ্যমের স্বাধীনতা’ ভুলন্ঠনের আরো একটি কলঙ্কজনক উদাহরণ কারাবন্দী সাংবাদিক মুশতাককে হত্যা। এই বর্বর হত্যার প্রতিবাদে জাতীয়তাবাদী ছাত্রদল আহুত বিক্ষোভ সমাবেশে সরকারের পাচাটা পুলিশ বাহিনী কর্তৃক নগ্ন হামলার প্রতিবাদে এক দিনের বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করা হলো। ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এই কর্মসূচি পালনের জন্য সংশ্লিষ্ট ইউনিটের প্রতি আহবান জানিয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর