× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ এপ্রিল ২০২১, বুধবার

বিরোধী দলকে দমন করতে সরকার পুলিশকে ব্যবহার করছে: সৈয়দ ইবরাহিম

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) ফেব্রুয়ারি ২৮, ২০২১, রবিবার, ৭:১২ অপরাহ্ন

বিরোধী দল ও মতকে দমন করতে সরকার নির্লজ্জভাবে পুলিশ বাহিনীকে ব্যবহার করছে বলে অভিযোগ করেছেন বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম। রোববার বিকালে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ অভিযোগ জানান তিনি।
রোববার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশে ‘পুলিশের হামলা’র তীব্র নিন্দা জানিয়ে সৈয়দ ইবরাহিম বলেন, কোনো গণতান্ত্রিক দেশের পুলিশের আচরণ এমন হতে পারে না। শান্তিপুর্ণ সমাবেশে এই হামলাই প্রমাণ করে সরকার দেশের গণতান্ত্রিক সব অধিকার কেড়ে নিতে চায়। এছাড়া ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল এবং বিশিষ্ট লেখক মুশতাক আহমেদের হত্যার রহস্য উন্মোচন ও দায়ী ব্যক্তিদের বিচারের আওতায় আনার দাবি জানান সৈয়দ ইবরাহিম।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মু;ওয়াসিউল হক
২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার, ৯:০৮

আপনি কাজের কাজ করতে পারেন না, সুধু বকবক করেন।

কাজি
২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার, ৮:৩৫

বাংলাদেশের পুলিশের কাজ ই হল (যেকোনো সরকার এর সময়) বিরোধী দল দমন। কারণ যখন যে বিরোধী দলে যায় হরতাল ডাকে ভাঙচুর করে । উন্নত দেশে তা হয় না। তাই পুলিশ হরতাল ও ভাঙচুর দমন করে।

অন্যান্য খবর