× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৭ এপ্রিল ২০২১, শনিবার

অনন্তর ‘নেত্রী: দ্য লিডার’ ছবির আনুষ্ঠানিক ঘোষণা

বিনোদন

স্টাফ রিপোর্টার
১ মার্চ ২০২১, সোমবার

ঢাকাই সিনেমার নায়ক ও প্রযোজক অনন্ত জলিল। তার নতুন চলচ্চিত্র ‘নেত্রী: দ্য লিডার’-এ  ভারত ও তুরস্কের দুই পরিচালকের সঙ্গে যৌথভাবে এটি পরিচালনা করবেন তিনি নিজেই। এই সিনেমায় অভিনয় করবেন দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় খল অভিনেতা কবির দুহান সিং, রবি কিষাণ ও প্রদীপ রাওয়াত। তুরস্কের অভিনয় শিল্পীদের মধ্যে অন্যতম হলেন এরতুগ্রুল সাকার। ‘সেফকাত তেপে’ এবং ‘ভ্যালি অব দ্য উল্‌ভস’ এ অভিনয় করে এরইমধ্যে তিনি আলোচিত। গত শনিবার রাজধানীর একটি অভিজাত হোটেলে ‘নেত্রী: দ্য লিডার’ ছবির অনুষ্ঠানিক ছবিটির ঘোষণা দেয়া হয়। রাজনৈতিক প্রেক্ষাপটে অ্যাকশনধর্মী সিনেমা নেত্রী: দ্য লিডার। এর মূল চরিত্রে থাকছেন বর্ষা।
অর্থাৎ ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করবেন অভিনেত্রী বর্ষা। অনন্ত জলিল অভিনয় করবেন বর্ষার দেহরক্ষীর ভূমিকায়। এ ছাড়া দেখা যাবে ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াতের পাশাপাশি তুরস্কের প্রথম সারির বেশ কয়েকজন শিল্পীকেও। এদিন অনন্ত জলিল জানান, ক’জন সাধারণ মেয়ের নেত্রী হয়ে ওঠার গল্প নিয়ে নির্মিত হবে ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমাটি। এখানে দেখানো হবে সিলেট বিভাগের রাজনীতির সঙ্গে জড়িত নারী নেত্রীর গল্প।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর