× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৭ এপ্রিল ২০২১, শনিবার

বাহুবলে অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু

দেশ বিদেশ

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি
১ মার্চ ২০২১, সোমবার

বাহুবলে আকলিমা আক্তার (২৫) নামে এক অন্ত:সত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল সকাল ৬টায় বাহুবল মডেল থানা পুলিশ ঐ গৃহবধূর লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। নিহত গৃহবধূ উপজেলার পশ্চিম শাহাপুর প্রকাশিত চারগাঁও গ্রামের আকবর আলীর পুত্র রাসেল মিয়ার স্ত্রী।
গৃহবধূর পিতা উপজেলার পূর্ব জয়পুর গ্রামের শেখ জমশেদ আলী ও চাচা সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী শেখ মো. ফিরোজ আলীর দাবি, ‘যৌতুকের জন্য আকলিমা আক্তারকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে তার স্বামী ও স্বামীর পরিবারের সদস্যরা’। পুলিশ বলছে, নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তারা জানান, গত শনিবার মধ্যরাতে মোবাইল ফোনের মাধ্যমে জানতে পারেন আকলিমা আক্তার অসুস্থ। ভোর ৫টার দিকে আকলিমা আক্তারের স্বামীর বাড়ি পশ্চিম শাহাপুর গ্রামে পৌঁছে ঘরের মেঝেতে চাদরে ঢাকা অবস্থায় মেয়ের নিথর দেহ দেখতে পান তারা। তারা সেখানে পৌঁছার আগেই আকলিমার স্বামী, শ্বশুর-শাশুড়িসহ পরিবারের লোকজন পালিয়ে যায়।
আকলিমার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখতে পেয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে বাহুবল মডেল থানার এস আই ইদ্রিছ আলীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এ ব্যাপারে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান বলেন, রোববার ভোর বেলায় উপজেলার পশ্চিম শাহাপুর গ্রাম থেকে অন্তঃসত্ত্বা মহিলার মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার আগে এটি হত্যা না আত্মহত্যা বলা যাবে না।


অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর