× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৭ এপ্রিল ২০২১, শনিবার

ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির পরামর্শক সৈয়দ জিয়া আর নেই

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার
১ মার্চ ২০২১, সোমবার

ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির পরামর্শক যুক্তরাজ্য প্রবাসী বাংলাদেশী সৈয়দ জিয়াউদ্দীন আহমেদ আর নেই। হৃদরোগে আক্রান্ত হয়ে লন্ডনের কুইন ভিকটোরিয়া হাসপাতালে ইন্তেকাল করেছেন তিনি (ইন্নালিল্লাহি...রাজিউন)। তার বয়স হয়েছিল ৬৩ বছর। আজ সোমবার (১ মার্চ) অপরাহ্নে তার মরদেহ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইটে ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে। পরে হেলিকপ্টারযোগে রাউজানের কোয়েপাড়ার নিজবাড়িতে নেওয়া হবে এবং আসর নামাজের পর জানাজা অনুষ্ঠিত হবে। চট্টগ্রামের রাউজান উপজেলার কোয়েপাড়ার মৌলভি গোলাম কিবরিয়া বাড়ির মরহুম সৈয়দ এজাজউদ্দীন আহমেদের ছেলে সন্তান সৈয়দ জিয়াউদ্দীন আহমেদ যুক্তরাজ্যের লেনলি ইন্টারন্যাশনাল কারেন্সি এক্সচেঞ্জ লিমিটেডের সিনিয়র সেলস কনসালটেন্ট পদে কর্মরত ছিলেন। পাশাপাশি তিনি চট্টগ্রামের ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির একজন পরামর্শক হিসেবে প্রতিষ্ঠালগ্ন থেকে ইডিইউর আন্তর্জাতিক যোগাযোগ ও সুনাম প্রতিষ্ঠার লক্ষ্যে নিরলস কাজ করে গেছেন। সৈয়দ জিয়াউদ্দীন আহমেদের মৃত্যুতে গভীর শোক জানিয়ে ইডিইউর উপাচার্য অধ্যাপক মু. সিকান্দার খান বলেন, তার মৃত্যুতে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি একজন শুভাকাঙ্ক্ষী ও পরামর্শককে হারালো।
উল্লেখ্য, মরহুম জিয়াউদ্দিন আহমেদ সাবেক মন্ত্রী ও বর্ষীয়ান রাজনীতিবিদ আবদুল্লাহ আল নোমানের শ্যালক এবং ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমানের মামা। তার স্ত্রী জ্যোৎস্না আক্তার যুক্তরাজ্যের রয়েল মেইল গ্রুপের একজন সিনিয়র অফিসার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর