× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

চান্দিনায় কৃষক হত্যার আসামিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে
২ মার্চ ২০২১, মঙ্গলবার

কুমিল্লার চান্দিনার এতবারপুরে কৃষক মো. ফরিদ মিয়া (৫৫) হত্যাকাণ্ডের ১৫ দিন অতিবাহিত হলেও গ্রেপ্তার হয়নি আসামিরা। বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর প্রতিবাদ করায় গত ১৫ই ফেব্রুয়ারি পিটিয়ে হত্যা করা হয় ওই কৃষককে। এ ঘটনায় ওইদিন রাতেই ৬ জনকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন নিহতের স্ত্রী কোহিনুর বেগম।
গতকাল দুপুরে এতবারপুর গ্রামের বাড়িতে ওই কৃষকের খুনিদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন করেছে নিহতের পরিবারের সদস্যরা। একই দাবিতে বাড়ির সামনে মানববন্ধন করেছে স্থানীয়রা। মানববন্ধনে শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন।
এ সময় লিখিত বক্তব্যে নিহতের স্ত্রী কোহিনুর বেগম বলেন, হত্যার ১৫ দিন অতিক্রান্ত হলেও পুলিশ একজন আসামিকেও গ্রেপ্তর করতে পারেনি। পুলিশের কাছে গেলে আমাদের আসামিদের খুুঁজতে বলে।
খুনিরা তাদের লোক দিয়ে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে। মামলার তদন্ত কর্মকর্তা ও চান্দিনা থানার এস আই নোমান হোসেন বলেন, আমরা তদন্তে কোনো অবহেলা করছি না। আসামিদের গ্রেপ্তারে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর