× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

৮ পরিবারকে জমিসহ বাড়ি দিচ্ছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা হাসনাত

বাংলারজমিন

পঞ্চগড় প্রতিনিধি
২ মার্চ ২০২১, মঙ্গলবার

মুজিবশতবর্ষ উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আশ্রয়ণে ৮ ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমিসহ বাড়ি করে দিচ্ছেন স্বেচ্ছাসেবক লীগ পঞ্চগড় জেলা শাখার সভাপতি আবুল হাসনাত মো. সাইফুর রহমান ও তার স্ত্রী পারুল বেগম। পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের পূর্ব শিকারপুর গ্রামে জমিসহ প্রতিটি পরিবারের জন্য দুই কক্ষ বিশিষ্ট একটি ঘর, বাথরুম, বারান্দা ও বিদ্যুতের জন্য সোলার সিস্টেম দেয়া হবে। জমিসহ ৮টি পরিবারের বাড়ি করে দেয়ার জন্য প্রাথমিকভাবে ২০ লাখ টাকা খরচ ধরা হয়েছে। এই প্রকল্পটি বাস্তবায়ন করছে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ পঞ্চগড় জেলা শাখা। এর অংশ হিসেবে গতকাল জনপ্রতি দুই শতক করে ১৬ শতক জমি রেজিস্ট্রি করা হয়েছে। বিকালে ৮ ভূমিহীন-গৃহহীনদের মাথা গোঁজার ঠাঁইয়ের জায়গা দেখিয়ে দেন আবুল হাসনাত মো. সাইফুর রহমান ও তার স্ত্রী পারুল বেগম। এ সময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোখলেছার রহমান রেজা, সহ-সভাপতি বাবুল খান ও কামরুজ্জামান খান রয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান খান মিঠুনসহ জেলা ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ। আবুল হাসনাত মো. সাইফুর রহমান বলেন, মুজিবশতবর্ষে আমার ও আমার স্ত্রীর উদ্যোগে ৮টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে মাথা গোঁজার ঠাঁই হিসেবে জমিসহ থাকার উপযোগী বাড়ি করে দিচ্ছি।
এর সকল ব্যয়ভার আমরাই বহন করবো। আর কাজের সার্বিক তত্ত্বাবধানে থাকবে স্বেচ্ছাসেবক লীগ পঞ্চগড় জেলা শাখা। এরই অংশ হিসেবে গতকাল সবার নামে জমি রেজিস্ট্রি করে দিয়েছি। খুব শিগগিরই বাড়ি নির্মাণের কাজ শুরু করা হবে।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর