× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

তিন নাটকে সজল-সানজিদা

বিনোদন

স্টাফ রিপোর্টার
২ মার্চ ২০২১, মঙ্গলবার

চলতি সময়ের টিভি নাটকের পরিচিত মুখ সানজিদা ইসলাম। সাম্প্রতিক সময়ে দীপ্ত টিভির ‘মান অভিমান’ মেগা সিরিয়ালের মধ্য দিয়ে দর্শকের কাছে বেশ পরিচিতি লাভ করেন তিনি। তবে এই সিরিয়ালের ৬শ’ পর্বের পর থেকে সরে আসেন তিনি। এই গ্ল্যামারকন্যার হাতে আছে আরো তিনটি ধারাবাহিক নাটক। এগুলো হলো আবু হায়াত মাহমুদ ও রাসেলের ‘১শতে ১শ’, ইমতিয়াজ নেয়ামূলের ‘হাওয়াই মিঠাই’ ও ফজলুল সেলিমের ‘গুগল ভিলেজ’। ধারাবাহিক নাটকের পাশাপাশি এই গ্ল্যামারকন্যা একক নাটকেও বেশ ব্যস্ত সময় পার করছেন বলে জানান। সম্প্রতি জনপ্রিয় অভিনেতা সজলের সঙ্গে জুটি বেঁধে তিনটি খণ্ড নাটকের শুটিং শেষ করেছেন তিনি। নাটকগুলো হলো সজিব খানের ‘আজব বাক্স’, অঞ্জন আইচের ‘বোতল বন্দি’ ও লিপি আইচের ‘মালিহার একদিন’।
সানজিদা বলেন, সজল ভাইয়ের সঙ্গে এই নাটকগুলোর গল্প ও চরিত্র দুটোতেই নতুনত্ব আছে। অভিনেতা হিসেবেও তিনি আমার খুব পছন্দের। আশা করছি দর্শকরা নাটকগুলোতে আমাদের রসায়ন উপভোগ করবেন। সজল বলেন, সানজিদা দারুণ অভিনেত্রী। সহজেই চরিত্রে প্রবেশ করার দক্ষতা দেখছি তার মধ্যে। আমাদের দু’জনের নাটকগুলো নিয়ে আমিও আশাবাদী। তিনটি নাটকের গল্পেই বৈচিত্র্যতা আছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর