× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

সরিষাবাড়ীর নবনির্বাচিত মেয়র কাউন্সিলরদের গণসংবর্ধনা

বাংলারজমিন

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
২ মার্চ ২০২১, মঙ্গলবার

জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের গণসংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল পৌরসভার অভ্যন্তরে সকাল ১১টায় এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। পৌর আওয়ামী লীগ আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান উপস্থিত ছিলেন। পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজুর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু জাফর আহম্মদ শীশা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সরিষাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, নবনির্বাচিত মেয়র মনির উদ্দিন মনির প্রমুখ। এ সময় নবনির্বাচিত মহিলা ও সাধারণ কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।
তথ্য প্রতিমন্ত্রী নবনির্বাচিত মেয়র কাউন্সিলরদের প্রতি দৃষ্টি আকর্ষণ করে বলেন, এ পৌর পরিষদ অতীতের যেকোনো সময়ের চেয়ে উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখবে। এক্ষেত্রে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন তিনি। নবনির্বাচিত মেয়র মনির উদ্দিন মনির বলেন, সরিষাবাড়ী পৌরসভা ৪ কোটি টাকা ঋণগ্রস্ত থাকা অবস্থায় আমি দায়িত্ব গ্রহণ করলাম। পৌরসভার উন্নয়নে তিনি পৌরবাসীর সহযোগিতা কামনা করেন।
উন্নয়ন কর্মকাণ্ডে অনিয়মকারী ঠিকাদারদের কালো তালিকাভুক্ত করে বিতাড়িত করার হুঁশিয়ারি দেন তিনি।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর