× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ এপ্রিল ২০২১, রবিবার

স্বামীর মৃত্যুর খবরে কাঁদলেন ডা. অন্তরা

অনলাইন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে
(১ মাস আগে) মার্চ ২, ২০২১, মঙ্গলবার, ৯:৩০ অপরাহ্ন

 স্বামীর মৃত্যুর খবর শুনে কাঁদলেন ডা. অন্তরা। গতকাল দুপুরের দিকে তাকে মৃত্যুর খবর জানানো হয়। এ সময় তিনি হাউমাউ করে কাঁদেন। তবে- ডা. অন্তরার শারীরিক অবস্থা এখন আগের চেয়ে অনেক ভালো। এ কারণে আইসিইউ থেকে তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় মানবজমিনকে জানিয়েছেন- ডা. অন্তরার শারীরিক অবস্থা আগের চেয়ে অনেক ভালো। এ কারণে তাকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়। নিজে ভাত খেয়েছেন।
তাকে সার্বক্ষণিক পর্যবেক্ষণ করা হচ্ছে বলে জানান তিনি। গত শুক্রবার স্বামী ডা. ইমরানকে সঙ্গে নিয়ে ঢাকায় যাচ্ছিলেন ডা. অন্তরা। বিসিএস প্রিলিমিনারি পরীক্ষায় অংশ নিতে ডা. অন্তরা ঢাকা যাচ্ছিলেন। পথিমধ্যে সিলেটের রশিদপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা যান তার স্বামী ডা. ইমরান। গুরুতর আহত হয়েছিলেন তিনি। জীবন ছিল সংকটাপন্ন। তাকে তাৎক্ষণিক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে আইসিইউতে নেয়া হয়। পরে তার শরীরের কয়েকটি সার্জারি করা হয়। তবে- স্বামী মৃত্যুর খবর জানতেন না তিনি। কিছুটা সুস্থ হওয়ার পর গতকাল প্রথম তাকে স্বামীর কথা জানানো হয়। ডা. ইমরানের মামা মুমিনুল হক গণমাধ্যমকে জানিয়েছেন- কেবিনে নেয়ার পর ডা. অন্তরা বার বার জানতে চেয়েছিল তার স্বামী কেমন আছে। কোথায় আছে। এ সময় স্বজনরা বাধ্য হয়ে অন্তরাকে তার স্বামীর মৃত্যুর খবর জানান। এতে অঝোরে কাঁদেন অন্তরা। তবে শোকের প্রাথমিক ধাক্কা কাটিয়ে উঠেছেন। স্বজনরা সব সময় তার কাছাকাছি রয়েছেন বলে জানান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর