× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

আনসার আল ইসলামের দুই সদস্য গ্রেপ্তার

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার
২ মার্চ ২০২১, মঙ্গলবার

 ঢাকার কেরানীগঞ্জ ও গাজীপুর থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তারা হচ্ছেÑ মো. আশিক ইকবাল জনি ও মো. রফিকুল ইসলাম রুবেল ওরফে ইমতিয়াজ ওরফে আব্বাস। গত শনি ও রোববার রাতে তাদের গ্রেপ্তার করা হয়।
র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. আবদুল্লাহ আল মামুন জানান, গাজীপুরের টঙ্গী বাইপাস রোড এলাকা থেকে রোববার রাতে আনসার আল ইসলামের সদস্য আশিককে গ্রেপ্তার করা হয়। তার কাছে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলিসহ ম্যাগাজিন ও ১১টি বিভিন্ন উগ্রবাদী বই পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে সে জানায়, আত্মগোপনে থেকে দেশের বিভিন্ন স্থানে গোপন বৈঠক ও প্রচার-প্রচারণার মাধ্যমে সংগঠনের নতুন সদস্যদের অন্তর্ভুক্ত করার কাজ করে আসছিল। তার আগে গত শনিবার রাতে কেরানীগঞ্জের ঘাটারচর খালপাড় এলাকা থেকে আনসার আল ইসলামের সদস্য রফিকুলকে গ্রেপ্তার করা হয়। সে ৯ই সেপ্টেম্বর আনসার আল ইসলামের চার শীর্ষ জঙ্গি গ্রেপ্তার হওয়ার ঘটনায় কেরানীগঞ্জ থানায় দায়েরকৃত মামলার পলাতক আসামি।


অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর