× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

পুকুরে ভেসে উঠল ভাই-বোনের নিথর দেহ

অনলাইন

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি
(১ মাস আগে) মার্চ ২, ২০২১, মঙ্গলবার, ৯:৪৫ পূর্বাহ্ন

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় খেলতে গিয়ে পুকুরে ডুবে রিতু আকতার (৮) ও হামদান (২) নামের দুই ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার (০১ মার্চ) বিকাল ৪টার  দিকে উপজেলার ১০নং  হাইলধর ইউনিয়নের দক্ষিণ ইছাখালী গ্রামে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
নিহত রিতু এবং হামদান ১০নং হাইলধর ইউনিয়নের দক্ষিণ ইছাখালী গ্রামের ওহিদুল আলম বুলবুলের ছেলে-মেয়ে।  চাচা সম্পর্কিত শওকত নামের এক স্থানীয় জানায়, নিহত রিতু এবং হামদান বিকেলে বাড়ির পেছনের পুকুরে খেলা করছিল। খেলার ছলে রিতুর ছোট ভাই হামদান পুকুরে পড়ে গেলে তাকে উদ্ধার করার চেষ্টা করতে গিয়ে রিতু ও পুকুরে পড়ে যায়। পরে তাদের খোঁজাখুঁজির এক পর্যায়ে পুকুরেই হামদানের লাশ দেখতে পাই । পরে রিতুকে না পেয়ে তাকেও খোঁজাখুঁজি শুরু করে। পরে রাত সাতটার দিতে পুকুরে রিতুকেও মৃত অবস্থায় পাওয়া যায়। আনোয়ারা হাসপাতালের কর্মরত চিকিৎসক ডাঃ মেজবাহ বলেন, বিকাল ৫টার দিকে হাইলধর ইউনিয়ন থেকে এক শিশুকে আনা হয়েছে আমরা থাকে মৃত ঘোষণা করি। আরেকজনের বিষয়টি আমাদের জানা নাই।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর